Horoscope Effect: ধন্যি মেয়ে! এই ৪ রাশির জাতিকারা জন্মান ছক ভাঙার জন্যই!

এই চার রাশিচক্রের জাতিকারা মেয়েলি আচরণের একেবারে বিপরীতে।কিন্তু কেন?

এই চার রাশিচক্রের জাতিকারা মেয়েলি আচরণের একেবারে বিপরীতে।কিন্তু কেন?

  • Share this:

#কলকাতা: মেষ (Aries), সিংহ (Leo), ধনু (Sagittarius) এবং মকর (Capricorn)- এই চার রাশিচক্রের জাতিকারা মেয়েলি আচরণের একেবারে বিপরীতে। এঁরা দুঃসাহসিক কাজে বেশ পটু হন। বাইরে থাকতেই বেশি পছন্দ করেন, এককথায় এঁরা খুব একটা ঘরকুনো হন না। ক্রীড় ক্ষেত্রে এদের বেশ ভালো আগ্রহ থাকে। এঁরা মেকআপ করা এবং সেজেগুজে থাকার ধারণাটি ভালোভাবে গ্রহণ করতে পারেন না।

বাঁধাধরা নিয়মমাফিক, মেয়ে বলতে লাজুকে, নরম স্বভাবের, মার্জিত, সাজগোজে ব্যয় করবে, গোলাপি রঙ পছন্দ করবে এটাই যেন খুব স্বাভাবিক। অন্য দিকে টমবয় মানেই, তারা বাইরে সময় কাটাবে, নিজের সৌন্দর্যের প্রতি অবহেলা করবে, আলগা পোশাক পরবে এবং মেকআপের প্রতি গভীর ঘৃণা থাকবে এটাই কাম্য!

সুতরাং জ্যোতিষশাস্ত্রে এই বাঁধাধরা নিয়ম ব্যবহার করে, আমরা এই ৪ রাশির চিহ্নগুলিকে শ্রেণীবদ্ধ করেছিলাম যা অবশ্যই টমবয় শ্রেণির মধ্যেই পড়ে!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মেষ রাশিতে জন্মগ্রহণকারী মহিলারা অ্যাথলেটিক, দুঃসাহসিক কাজে পটু এবং সক্রিয় প্রকৃতির হয়ে থাকেন। তাঁরা লাজুক হওয়ার ধারণাকে একেবারেই পছন্দ করেন না এবং এঁরা টমবয় প্রকৃতির হয়ে থাকেন। তাঁরা খেলাধুলায় দুর্দান্ত হন এবং সর্বদা বাইরে তাঁদের অবসর সময় ব্যয় করে। এঁরা মেকআপ বা সাজগোজের ধারণা খুব বেশি পছন্দ করেন না এবং তাঁরা প্রতিযোগিতামূলক মানসিকতার হন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। দৃঢ় শক্তিশালী, উগ্র এবং অবিশ্বাস্য শক্তিই এই রাশিচক্রের লোকদের বৈশিষ্ট্য। সিংহ রাশির জাতিকারা হলেন নরম-ভাষ্য ব্যক্তির ঠিক বিপরীত। এঁরা স্পষ্টবাদী, দুঃসাহসী এবং কিছুটা কুস্বভাবের হয়ে থাকে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। এই রাশির জাতিকারা প্রাকৃতিক ভাবে থাকতে পছন্দ করেন। এঁরা মুখে মেকআপ করার বিষয়টিকে একেবারেই মেনে নিতে পারেন না। এঁরা এঁদের অসম্পূর্ণতাগুলিকে লুকিয়ে রাখার পরিবর্তে ফাঁকি দিতেই বেশি পছন্দ করে! তাঁরা বাইরে বাইরে থাকতে, দুঃসাহসিক খেলাধুলায় জড়িত হতে পছন্দ করেন। এছাড়া ধনু রাশির জাতিকারা বাইরের বিভিন্ন উত্তেজনাপূর্ণ ক্রিয়াকলাপ চেষ্টা করে দেখতে পছন্দ করেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। মকর রাশির জাতিকারা কিছুটা পাগল, প্রতিযোগিতামূলক এবং বন্য প্রকৃতির হয়ে থাকেন। পোশাক পরতে প্রচুর সময় ব্যয় করা বা পোশাকের সঙ্গে সঠিক জুতো নির্বাচন করার বিষয়গুলিকে তাঁরা বেশ এড়িয়েই চলেন। প্রেরণাদায়ক, অভাবনীয় এবং দুঃসাহসিক কাজ পছন্দ করেন এমন লোকেদের আশেপাশে তাঁদের ঘোরাফেরা করতে দেখা যায়।

Published by:Shubhagata Dey
First published: