পুরপ্রধান খুনের ঘটনায় ক্লোজ ভদ্রেশ্বর থানার OC

Elina Datta | News18 Bangla
Updated:Nov 26, 2017 05:40 PM IST
পুরপ্রধান খুনের ঘটনায় ক্লোজ ভদ্রেশ্বর থানার OC
নিজস্ব চিত্র
Elina Datta | News18 Bangla
Updated:Nov 26, 2017 05:40 PM IST

 #ভদ্রেশ্বর: ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের ঘটনায় এবার ক্লোজ করা হল ভদ্রেশ্বর থানার ওসি অনুদ্যুতি মজুমদারকে। তাঁর জায়গায় ভদ্রেশ্বরের নতুন ওসি হলেন নন্দন পাণিগ্রাহী। দু'দিন আগে পুলিশ কমিশনার পীযূষ পাণ্ডেকে বদল করা হয়েছিল। গত মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে খুন হন পুরপ্রধান মনোজ উপাধ্যায়।

ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের ঘটনায় পুলিশ মুন্না রায়কে হেফাজতে পেলেও, অধরা দুই দুষ্কৃতী রাজু ও রতন চৌধুরী। এখনও বেপাত্তা আরেক অভিযুক্ত নির্দল কাউন্সিলর রাজু সাউও। তদন্তে সিআইডির সাহায্য নিচ্ছে চন্দননগর কমিশনারেট।

নিজস্ব চিত্র নিজস্ব চিত্র

ভদ্রেশ্বরের পুরপ্রধান মনোজ উপাধ্যায় খুনের ঘটনায় পুলিশের জালে আরও এক। বুধবার রাতে মুন্না রায়কে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত আরও দুই দুষ্কৃতী রাজু চৌধুরী ও রতন চৌধুরীর খোঁজ চলছে। পুরপ্রধান খুনের ঘটনায় এফআইআরে অভিযুক্ত সাত নম্বর ওয়ার্ডের নির্দল কাউন্সিলর রাজু সাউও। নিহতের পরিবারের দাবি, রাজুর সঙ্গে খাটাল উচ্ছেদ নিয়ে ঝামেলা চলছিল মনোজের। যদিও ঘটনার পর থেকে বেপাত্তা তিনি।

পুরপ্রধান খুনে ধৃত মুন্না রায়কে ১৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে চন্দননগর আদালত। বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার ভদ্রেশ্বর থানার সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

মনোজ উপাধ্যায় খুনের ঘটনায় আরও অনেকের সঙ্গে উঠে আসছে প্রাক্তন পুরপ্রধানের নামও। গত নির্বাচনে জিতলেও পুরপ্রধানের পদ হারান তৃণমূল নেতা দীপক চক্রবর্তী। সেকারণেই মনোজ উপাধ্যায়কে খুনে তাঁর মদত রয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

First published: 05:40:15 PM Nov 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर