উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মালদহে শুট আউট, মৃত যুবক! জমি বিবাদের জেরে চলল গুলি

মালদহে শুট আউট, মৃত যুবক! জমি বিবাদের জেরে চলল গুলি

জমি বিবাদের জেরে দুই প্রতিবেশীর সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকায় টহল পুলিশ বাহিনীর।

  • Share this:

#মালদহ: জমি বিবাদের জেরে উত্তপ্ত মালদহের চাঁচোল। গুলি মৃত্যু এক যুবকের। গুরুতর আহত আরো এক জন। চাঁচোলের চন্দ্রপাড়া পঞ্চায়েতের যদুপুর এলাকার ঘটনা। জমি বিবাদের জেরে দুই প্রতিবেশীর সংঘর্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এলাকায় টহল পুলিশ বাহিনীর। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বাবা ও ছেলে শুকবর আলি ও বাবলু আলি।

জানা গিয়েছে, জমিতে বেড়া দেওয়া নিয়ে বিবাদের সূত্রপাত। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু মরবেজ আলী(৪০)-র। ধারালো অস্ত্রের কোপে জখম মরবেজের কাকা মহসিন আলী। মালদহের চাঁচোল-এর চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর গ্রামে মঙ্গলবার সকালে এই ঘটনায় উত্তেজনা ছড়ায়।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত মরবেজ আলীর পরিবারের সঙ্গে অভিযুক্তদের পাঁচ কাঠা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এদিন সকালে নিজেদের জায়গা বলে দাবি করে কিছু এলাকায় বেড়া দিচ্ছিলেন মরবেজ ও মহসিনরা। সেইসময় বাঁধা দেয় শুকবর আলী ও তার ছেলে বাবলু আলী ও দলবল। এরপরেই দু'পক্ষের মধ্যে তুমুল গোলমাল বেঁধে যায়। অভিযোগ সেই সময় হঠাৎই আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় বাবলু। খুব কাছ থেকে গুলি চালানো হয় মরবেজকে লক্ষ্য করে। গুলি লাগে মরবেজের পেটে। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় মহসিনকে। পরে আশপাশের লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

আশঙ্কাজনক কাকাও ভাইপো কে প্রথমে চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দু'জনকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। মালদহে হাসপাতালে আনার পথে মৃত্যু হয় মরবেজের। ঘটনার পরে তদন্তে নেমে হামলায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করে চাঁচল থানার পুলিশ। তবে মূল অভিযুক্তরা সেই সময় পালিয়ে যায়।

Published by: Dolon Chattopadhyay
First published: November 4, 2020, 8:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर