• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Jalpaiguri Drowning: বাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রী, মাছ ও বালিহাঁস ধরতে গিয়ে ডুবে মৃত্যু যুবকের

Jalpaiguri Drowning: বাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রী, মাছ ও বালিহাঁস ধরতে গিয়ে ডুবে মৃত্যু যুবকের

Jalpaiguri :ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে এলাকায়

Jalpaiguri :ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে এলাকায়

Jalpaiguri Drowning: ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে এলাকায়

  • Share this:

    জলপাইগুড়ি : মাছ ও বালিহাঁস ধরতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু যুবকের। শনিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে, জলপাইগুড়িতে  (Jalpaiguri) বানারহাট (Banarhat) থানার অন্তর্গত তেলিপাড়ার কালুয়া কলোনিতে। পুলিশ সূত্রে খবর, মৃত ওই যুবকের নাম রবি ওঁরাও(২৪)। ঘটনাস্থলে মাছ ধরার জাল, একটি মৃত বালিহাঁস ও মাছ পাওয়া গিয়েছে।

    স্থানীয় সূত্রে খবর, এই দিন সকালবেলা রবি ওঁরাও ও তাঁর এক বন্ধু তেলিপাড়ার একটি পুকুরে বালিহাঁস ও মাছ ধরতে নামেন। এর পর জাল পুকুরে লাগানোর পরে এক বন্ধু উঠে এলেও রবি পুকুর থেকে উঠে আসেননি।  সঙ্গে থাকা যুবক তাঁকে খোঁজাখুঁজি করে না পেয়ে ছুটে যান গ্রামবাসীর কাছে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

    আরও পড়ুন : বনভোজন বন্ধ হতেই ঝাঁকে ঝাঁকে পরিযায়ী পাখিরা ফিরে এল

    যুবককে বাঁচাতে স্থানীয়রা পুকুরে  নেমে খোঁজাখুঁজি করেও তার খোঁজ না মেলায় খবর দেওয়া হয় পুলিশকে। এর পর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, প্রায় ২ ঘণ্টা ধরে চেষ্টার পর পাম্প চালিয়ে পুকুরের জল বার করে যুবকের দেহ উদ্ধার করা হয়। এরপর স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে শোকের ছায়া নেমে আসে এলাকায়। ঘটনাস্থলেই কান্নায় ভেঙে পড়েন মৃতের বাবা ও মা৷ পরিবারের একমাত্র ছেলের মৃত্যুর সংবাদ দিশেহারা পরিবারের সকলে।

    আরও পড়ুন : লোকালয়েই তীব্র প্রসববেদনা, জঙ্গলে ফেরার পথে চাবাগানের কাছে শাবকের জন্ম দিল হস্তিনী

    মৃত যুবকের বাবা হরি ওঁরাও জানান, পুকুরে মাছ ধরার ফাঁদ পাততে গিয়ে জলে ডুবে মৃত্যু হয়েছে তার একমাত্র ছেলে রবির৷ বাড়িতে তাঁর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রয়েছেন। উল্লেখ্য, বছর তিনেক আগে একই এলাকায় আরও একটি পুকুরে স্নান করতে নেমে মৃত্যু হয়েছিল ৩ ছাত্রের৷

    আরও পড়ুন : ক্লাসরুম জুড়ে ভাঙা বেঞ্চ-চেয়ার, চিকিৎসকদের ব্যবহৃত পোশাক, ক্লাস শুরু হল না এই কলেজে

    বানারহাট থানার আইসি শান্তনু সরকার জানান, ‘‘যুবককে উদ্ধার করে বানারহাট স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি মর্গে পাঠনোর ব্যবস্থা করা হচ্ছে।পাশাপাশি পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।’’

    (প্রতিবেদন-রকি চৌধুরী)

    Published by:Arpita Roy Chowdhury
    First published: