সময় বাঁচাতে গিয়ে বিপত্তি, চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মালদহে হাত-পা খোয়ালেন যুবক !

সময় বাঁচাতে গিয়ে বিপত্তি, চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মালদহে হাত-পা খোয়ালেন যুবক !

সঙ্কটজনক অবস্থায় যুবকের চিকিৎসা চলছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

  • Share this:

#মালদহ: চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বিপত্তি। সামান্য় সুবিধে করতে গিয়ে সারা জীবনের অসুবিধা বাঁধিয়ে বসেন মালদহের এক যুবক ৷ পা ও দুই হাত কাঁটা পড়ে এই যুবকের। ঘটনাটি ঘটেছে মালদহ শহরের রথবাড়ি এলাকায়। আহত ওই যুবক ইসমাইল শেখের বয়স ৩০ বছর ৷ তিনি ইংরেজবাজারের খাসকোল গ্রামের বাসিন্দা।

সঙ্কটজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।  জানা গিয়েছে, পেশায় রাজমিস্ত্রি এই যুবক ৷ কর্মসূত্রে গুজরাতের সুরাতে থাকতেন তিনি। গত দু’মাস ধরে সেখানেই রাজমিস্ত্রির কাজ করতেন। বুধবার  সুরাত-মালদহ টাউন এক্সপ্রেসে বাড়ি ফিরছিলেন। এদিন দুপুর নাগাদ মালদহ টাউন স্টেশনে ঢোকার আগে রথবাড়ি এলাকায় ট্রেনের গতি কমতেই লাফিয়ে নামার চেষ্টা করেন। অসাবধাণতা বসতঃ পড়ে যান ট্রেনের চাকার নিচে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয়রা। কাটা পড়ে ওই যুবকের হাত ও পা।

ইসমাইল শেখকে এরপর নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ওই যুবকের সহযাত্রী মেহেদি হাসান জানান, শহরে ট্রেনের গতি কমায় তিনি এবং আরও অনেকে যোগাযোগের সুবিধার জন্য ঝুঁকি নিয়েই চলন্ত ট্রেন থেকে লাফ দেন। রথবাড়ি এলাকায় নামলে সেখান থেকে জেলার বিভিন্ন এলাকায় পৌছানোর সহজ যোগাযোগ রয়েছে। কয়েকজন নামতে পারলেও ইসমাইল শেখ গাড়ি থেকে নামার সময় ট্রেনের গতি কিছুটা বেড়ে গিয়েছিল। এতেই বিপত্তি হয়।

Sebak Deb Sharma

First published: February 6, 2020, 9:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर