উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বচ্চন পরিবার করোনা মুক্ত হওয়ার প্রার্থনায় মহাযজ্ঞের আয়োজন শিলিগুড়িতে! 

বচ্চন পরিবার করোনা মুক্ত হওয়ার প্রার্থনায় মহাযজ্ঞের আয়োজন শিলিগুড়িতে! 

উদ্যোক্তাদের দাবি, যজ্ঞের মধ্য দিয়ে বিদায় নেবে মারণ করোনা ভাইরাস। সুস্থ হয়ে উঠবে করোনা আক্রান্তরা। এদিনের মহাযজ্ঞে মানা হয় কোভিড প্রোটোকল। ভিড় এড়িয়েই আয়োজন করা হয় যজ্ঞের।

  • Share this:

#শিলিগুড়ি: কোভিড পজিটিভ বচ্চন পরিবার। দ্রুত সুস্থ হয়ে ঘরে ফিরুক অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন, এই আশাতেই দেশজুড়ে চলছে প্রার্থনা। শিলিগুড়িও পাশে থাকার বার্তা দিল। আজ অর্থাত্‍ বুধবার শহরের জলপাই মোড় গণেশ পুজো কমিটি এগিয়ে এল। আয়োজন করে মহা যজ্ঞের!

বিগ বি'র পরিবারের দ্রুত সুস্থতার প্রার্থনায় এই মহাযজ্ঞের আয়োজন। শুধু বচ্চন পরিবারের জন্যই নয়, শিলিগুড়ি সহ জেলার আক্রান্তদের সুস্থতার প্রার্থনা করা হয়। দেশের কোভিড পজিটিভ রোগীদের জন্যও এই যজ্ঞের আয়োজন। তাঁদের প্রার্থনা, দ্রুত করোনা মুক্ত হোক রাজ্য। হোক গোটা দেশ। আবার স্বমহিমায় ফিরুক নিজের প্রাণের শহর। নিজের রাজ্য।

উদ্যোক্তাদের দাবি, যজ্ঞের মধ্য দিয়ে বিদায় নেবে মারণ করোনা ভাইরাস। সুস্থ হয়ে উঠবে করোনা আক্রান্তরা। এদিনের মহাযজ্ঞে মানা হয় কোভিড প্রোটোকল। ভিড় এড়িয়েই আয়োজন করা হয় যজ্ঞের। ছিলেন পুরোহিত। সঙ্গে পুজো কমিটির হাতে গোনা কয়েক জন সদস্য।

সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে বসেন উদ্যোক্তারা। ছিল মাস্কও। রীতিমতো প্রথা মেনে নিষ্ঠার সঙ্গেই মন্ত্রচ্চারণের মাধ্যমে করোনা মুক্ত হওয়ার প্রার্থনা করা হয়। এর আগেও করোনা মুক্ত করতে শিলিগুড়ির একটি কালী মন্দিরে যজ্ঞের আয়োজন করা হয়। মহানন্দা নদীর চরে করোনা মায়ের পুজো করা হয়। যেখানে এখোনও পর্যন্ত কোনো প্রতিরোধক টিকা বের করতে পারেনি বিশ্বের বিজ্ঞানীরা। সেখানে যজ্ঞের আয়োজন!

PARTHA PRATIM SARKAR

Published by: Arindam Gupta
First published: July 14, 2020, 9:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर