Home /News /north-bengal /

Latest Bangla News: প্রেমিকের বাড়ির সামনে ছ' দিনের ধর্নাতেও কাজ হল না, চরম পদক্ষেপ প্রেমিকার

Latest Bangla News: প্রেমিকের বাড়ির সামনে ছ' দিনের ধর্নাতেও কাজ হল না, চরম পদক্ষেপ প্রেমিকার

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

প্রেমিকের দেখা না পেয়ে শেষ পর্যন্ত বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই যুবতী (North Bengal News)৷

  • Share this:

    #ধূপগুড়ি: আশ্বাস দিয়েও বিয়ে করছে না প্রেমিকে৷ এই অভিযোগে টানা ছ' দিন প্রেমিকের বাড়ির সামনে ধর্ণা দিয়ে বসে থাকলেন প্রেমিকা৷ তাতেও কাজ না হওয়ায় শেষ পর্যন্ত কীটনাশক খেয়ে আত্মহত্যা (Suicide) করার চেষ্টা করলেন ওই যুবতী৷ ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে (Jalpaiguri)৷

    মাগুরমারি-১ গ্রাম পঞ্চায়েতের ঝাড় মাগুরমারি এলাকার বাসিন্দা বছর কুড়ির ওই যুবতীর সঙ্গে এলাকারই এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে৷ দু' জনে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিল বলে দাবি যুবতীর পরিবারের। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ওই যুবক বিয়ে করতে অস্বীকার করে বলে অভিযোগ। এর পরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে গিয়ে ধর্নায় বসেন ওই যুবতী।

    আরও পড়ুন: স্টেশনেই সন্তানের জন্ম দিলেন গৃহবধূ! বারুইপুরে চাঞ্চল্য

    কিন্তু প্রেমিকা ধর্ণায় বসার আগে থেকেই কালিম্পংয়ে আশ্রয় নেয় জয়দেব রায় নামে ওই যুবক। সে পেশায় শ্রমিক।

    আরও পড়ুন: প্রেম মানে না কোনও বাধা! ঘরে বউ, শাশুড়িকে নিয়ে নতুন পৃথিবী তৈরিতে ফেরার জামাই, থানা-পুলিশ, চারিদিকে তোলপাড়!

    প্রেমিকের দেখা না পেয়ে শেষ পর্যন্ত বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই যুবতী৷ অসুস্থ অবস্থায় তাঁকে তড়িঘড়ি ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওই যুবতীকে জলপাইগুড়ি জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    যুবতীর পরিবারের তরফে অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে৷ ঘটনার তদন্ত নেমেছে পুলিশ৷ অভিযু্ক্ত যুবকের পরিবারের তরফে কেউই অবশ্য কোনও মন্তব্য করতে চাননি৷

    Rocky Chowhury

    Published by:Debamoy Ghosh
    First published:

    Tags: Jalpaiguri, Suicide

    পরবর্তী খবর