Home /News /north-bengal /
Murshidabad: “তুই আমার বরকে বিয়ে করলি কেন,” ফুলসজ্জার রাতে নববধূকে হুমকি, নিরুদ্দেশ স্বামী!

Murshidabad: “তুই আমার বরকে বিয়ে করলি কেন,” ফুলসজ্জার রাতে নববধূকে হুমকি, নিরুদ্দেশ স্বামী!

Woman Threatens Newly Wed Wife: ফুলসজ্জার রাতেই নববধূ দিশাকে এক মহিলা হুমকি দিয়ে বলেন, “তুই আমার বরকে বিয়ে করলি কেন, তোকে ভুগতে হবে!”

  • Share this:

    #ডোমকল: ফুলসজ্জার রাতেই এসেছিল হুমকি ফোন! আমল দেননি নববধূ দিশা পাল। এরপরেই ব্যাঙ্ক থেকে টাকা তোলার নাম করে বেপাত্তা স্বামী। তিনদিন হয়ে গেলেও স্বামীর খোঁজ না পেয়ে ভেঙে পড়েছেন নববধূ দিশা। ডোমকল থানাতেও অভিযোগ দায়ের হয়েছে। পাত্রের বাড়ির বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছে বধূর পরিবার।

    গত বুধবার মুর্শিদাবাদের ডোমকলে লক্ষ্মীনাথপুরে প্রসেনজিৎ পালের সঙ্গে বিয়ে হয় পাশেরই বাবুপাড়া এলাকার দিশা পালের। বৃহস্পতিবার ছিল ছেলের বাড়িতে বৌভাত। শুক্রবার ফুলসজ্জার আয়োজন হয়। সেই রাতেই নববধূর ফোনে একটি ফোন আসে। অভিযোগ, ওই ফোনে এক মহিলা হুমকি দিয়ে দিশাকে বলেন, “তুই আমার বরকে বিয়ে করলি কেন, তোকে ভুগতে হবে!” এরপর আর কোনও কথা হয়নি। কিন্তু পরের দিনই ব্যাঙ্কের এটিএমে টাকা তুলতে যাওয়ায়র নাম করে বেরোন প্রসেনজিৎ। আর ফিরে আসেনি তিনি।

    আরও পড়ুন- মহিলাকে অপমান! আবাসনে ঢুকে বিজেপি নেতারই সম্পত্তি গুঁড়িয়ে দিল যোগীর বুলডোজার

    আরও পড়ুন- মহরমের তাজিয়াতে লুকিয়ে রয়েছে মৃত্যুর ইতিহাস! শোক পালনের প্রস্তুতি বিশ্বজুড়ে

    ডোমকল থানাতে এই অন্তর্ধান নিয়ে অভিযোগ দায়ের হয়েছে মেয়ের পরিবারের তরফে। যদিও পাত্র প্রসেনজিতের মা উমারানী বলেন, “আমরাও জানতাম না ছেলের অন্য কোথাও সম্পর্ক রয়েছে কিনা। আমরাও এর বিহিত চাই।” তবে মেয়ের বাড়ির দাবি, পাত্রেটির বাড়ির তরফে তাঁদের কনও কিছু জানানো হয়নি। “ছেলেটির যদি অন্য কারও সঙ্গে সম্পর্ক ছিল তাহলে আমাদের মেয়ের সঙ্গে বিয়ে দিল কেন? মেয়ের জীবন নষ্ট হল, তার দায়িত্ব কে নেবে,” প্রশ্ন তুলেছেন মেয়ের জ্যাঠা মিলন পাল।

    এমন পরিস্থিতে কী করবেন ভেবে পাচ্ছেন না নববধূ দিশা পাল, কান্নায় ভেঙে পড়ছেন তিনি। দিশার দাবি, তাঁর স্বামী বাড়ি ফিরে এসে সকলকে সত্যিটা জানাক।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Missing, Wedding

    পরবর্তী খবর