corona virus btn
corona virus btn
Loading

ছেলেধরা সন্দেহে মহিলাকে বিবস্ত্র করে গণপিটুনি, অভিযুক্ত জেলা বিজেপি নেত্রী তারামণি রায়

ছেলেধরা সন্দেহে মহিলাকে বিবস্ত্র করে গণপিটুনি, অভিযুক্ত জেলা বিজেপি নেত্রী তারামণি রায়
নিজস্ব চিত্র

ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ধূপগুড়ির বারোঘরিয়ায় মহিলাকে রাস্তায় ফেলে বিবস্ত্র করে মারধরের অভিযোগ ৷ অভিযুক্ত জেলা বিজেপি নেত্রী তারামণি রায়।

  • Share this:

#ধূপগুড়ি: ফের ছেলেধরা সন্দেহে গণপিটুনি। ধূপগুড়ির বারোঘরিয়ায় মহিলাকে রাস্তায় ফেলে বিবস্ত্র করে মারধরের অভিযোগ ৷ অভিযুক্ত জেলা বিজেপি নেত্রী তারামণি রায়। সোমবার মারধরে মাথা ফেটে যায় মহিলার। রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে পুলিশ ।

আরও পড়ুন: মেটিয়াবুরুজে পথ দুর্ঘটনায় মৃত বাবা ও মেয়ে, প্রতিবাদে ৮টি মিনিবাস ও ২টি লরিতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার

বিজেপিনেত্রী-সহ কয়েকজনের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা করল পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে এলাকায় মিছিল করবে তৃণমূল কংগ্রেস। ১৪৩, ৩৪১, ২২৩, ৩২৫, ৩০৪, ৫১১ ধারায় মামলা দায়ের করা হয়েছে ।

আরও পড়ুন: আগামী ২৪ ঘণ্টায় রাজ্যজুড়ে ভারী বৃষ্টির পূর্বাভাস

জানা গিয়েছে, সোমবার সন্ধেয় মহিলাকে একা ঘুরতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তখনই মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন গ্রামবাসীরা ।এরপরই কয়েকজন উত্তেজিত হয়ে মহিলাকে ছেলেধরা বলে দাবী করে এবং নগ্ন করে মারধর করতে শুরু করেন বলে অভিযোগ । মারধরের জেরে মহিলার মাথায়, পিঠে, বুকে আঘাত লাগে এবং রক্তপাত শুরু হয়।পরে ঘটনার খবর পেয়ে ধূপগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মহিলা হুগলির বাসিন্দা বলে জানা গিয়েছে ।

আরও পড়ুন: মেয়ের সঙ্গে প্রেম করছে সন্দেহে একাদশ শ্রেণির ছাত্রকে খুন করার অভিযোগ কিশোরীর বাবার বিরুদ্ধে

স্থানীয়দের দাবী ,মহিলার কাছে চকোলেট পাওয়া গিয়েছে।ওই চকোলেটের প্রলোভন দেখিয়েই বাচ্চাদের চুরি করার ছক কষেছিল বলে অভিযোগ।

First published: July 17, 2018, 9:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर