Home /News /north-bengal /
SSC latest news: শিক্ষিকার চাকরি যাওয়ায় যে প্রেমিক সঙ্গ ছেড়েছিলেন, তিনি এ বার রাজি বিয়ে করতে

SSC latest news: শিক্ষিকার চাকরি যাওয়ায় যে প্রেমিক সঙ্গ ছেড়েছিলেন, তিনি এ বার রাজি বিয়ে করতে

SSC latest news: প্রেমিক বাড়ি ফিরে জানান, দুই পরিবারের আলোচনার পর এই বিয়ের সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি। খুশি প্রেমিকাও।

  • Share this:

    #কোচবিহার: অবশেষে প্রেমিক ফিরলেন বাড়িতে। বিয়ে করতে রাজি হলেন সদ্য চাকরি হারানো ধর্নায় বসা প্রেমিকাকে। সোমবার কলকাতা আদালতের নির্দেশ মতো চাকরি হারানোর খবর পেয়েছিলেন মাথাভাঙ্গার বাসিন্দা। এরপরেই নিশিগঞ্জে প্রেমিকের সঙ্গে দেখা করতে চান তিনি। প্রথম দিকে রাজি না হলেও পরে প্রেমিকার চাপে দেখা করতে বাড়িতে আসতে বলেছিলেন যুবক।

    আরও পড়ুন: প্রাইমারি শিক্ষিকার চাকরি যেতেই ছেড়ে গেল প্রেমিক, অভিনব পথ ধরলেন প্রেমিকা!

    তার পরেই নিশিগঞ্জ গ্রামে সেই বাড়িতে এসে তিনি দেখেন বেপাত্তা যুবক। এমনকি তার পরিবারের কেউই বাড়িতে নেই। বাড়িতে থাকা যুবকের মাসির কাছে খোঁজ নেন। কিন্তু তাঁরা কোথায় আছেন কিছুই জানতে না পেরে হতাশ হয়ে পড়েন সদ্য সরকারি স্কুলের শিক্ষিকার চাকরি হারানো প্রেমিকা। বাড়িতে এসেও যুবককে ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করেন। কিন্তু প্রেমিক ফোন তোলেননি বলে জানা গিয়েছে। শেষ মেশ চাকরি হারানো প্রেমিকা বিয়ের দাবিতে নিশিগঞ্জে ধর্নায় বসেছিলেন প্রেমিকের বাড়িতে। অভিযোগ ছিল, সরকারি চাকরি হারাতেই তাঁকে বিয়ে করতে নারাজ হয়েছিলেন প্রেমিক। বাড়ি ছেড়ে বেপাত্তা হয়েছিলেন প্রেমিক। তিন দিন ধরে ধর্নার পর আজ, বৃহস্পতিবার বাড়ি ফেরেন প্রেমিক। দুই পরিবার আলোচনার করে। সেখানেই দু'জনের বিয়ে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

    আরও পড়ুন: এসএসসি ধর্ণা মঞ্চে প্রতিদিনই অসুস্থ হয়ে পড়ছেন ‘হতে পারেন’ শিক্ষকরা, তবুও অপেক্ষাই সার

    প্রেমিক বাড়ি ফিরে জানান, দুই পরিবারের আলোচনার পর এই বিয়ের সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি। খুশি প্রেমিকাও। তিনি জানান, যাতে তাঁর প্রেমের জয় হয় তাই তিনি বিয়ে করবেন বলে এই বাড়িতে এসেছিলেন। প্রেমিক তাঁর বাড়িতে আসতে বলার পরেই এসেছিলেন। সেখানে পৌঁছে জানতে পারেন, প্রেমিক বাড়িতে ছিলেন না। এমনকি ফোনেও যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন। তাই তাঁর সন্দেহ হয়েছিল, সরকারি চাকরি হারানোর পরেই কি তাঁকে বিয়ে করতে অস্বীকার করছেন প্রেমিক! তাই জন্যেই প্রতিবাদে ধর্নায় বসেছিলেন। তবে প্রেমিক বিয়ে করতে রাজি হওয়ায় তিনি এবং তাঁর পরিবার খুশি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Calcutta High Court, SSC

    পরবর্তী খবর