Home /News /north-bengal /
নিরীহ কুকুরগুলিকে বিষ দিয়ে মেরে ফেলতে রীতিমতো সুপারি দিয়েছিলেন, পুলিশি জেরায় স্বীকার মহিলার

নিরীহ কুকুরগুলিকে বিষ দিয়ে মেরে ফেলতে রীতিমতো সুপারি দিয়েছিলেন, পুলিশি জেরায় স্বীকার মহিলার

প্রতীকী চিত্র ।

প্রতীকী চিত্র ।

রায়গঞ্জ থানার উদয়পুরে আজ সকালে বেশ দুটি পথ কুকুরকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা।বেশ কয়েকটি কুকুর অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

  • Last Updated :
  • Share this:

#রায়গঞ্জ: ছাগলকে মেরে ফেলার  প্রতিশোধ নিতেই পথ কুকুরগুলোকে মেরে ফেলার জন্য পাড়ার বাসিন্দা রূপম নামে এক ব্যাক্তিকে সুপারি দিয়েছিল পাড়ারই মঞ্জু বৌদি। মাত্র ৫০ টাকা হাতে পেয়েই বিস্কুটের সাথে বিষ মিশিয়ে পথ কুকুরকে হত্যা করে রূপম। পুলিশী জেরায় এমনই চাঞ্চল্যকর স্বীকারক্তি আটক রূপমের।পুলিশের কাছে এই তথ্য হাতে আসার পরই পুলিশ রূপম গাঙ্গুলী এবং মঞ্জু নন্দীকে গ্রেপ্তার করল।

রায়গঞ্জ থানার উদয়পুরে আজ সকালে বেশ দুটি পথ কুকুরকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয় বাসিন্দারা।বেশ কয়েকটি কুকুর অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।এই ঘটনায় এলাকায় ব্যপক  চাঞ্চল্য ছড়ায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পশু প্রেমী সংগঠন পিউপলস ফর অ্যানিমেল।পশু প্রেমী সংগঠনের অভিযোগ কুকুরগুলি বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।অসুস্থ বেশ কয়েক কুকুরকে তারা  চিকিৎসাও করেন।পশু প্রেমী সংগঠনের পক্ষ থেকে কুকুরকে বিষ খাইয়ে মেরে ফেলার জন্য কর্নজোড়া পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

এলাকার মানুষ সন্দেহজনকভাবে রূপম গাঙ্গুলী এবং মঞ্জু নন্দীকে ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেয়।স্থানীয়দের অভিযোগ,এরাই বিষ খাইয়ে কুকুরগুলিকে হত্যা করেছে।অভিযুক্তদের শাস্তির দাবিতে স্থানীয় বাসিন্দারা সোচ্চার হন।পুলিশের জেরায় রূপম স্বীকার করে মঞ্জুদেবীর ছাগল মেরে ফেলার প্রতিশোধ হিসেবে পথ কুকুরকে মেরে ফেলার জন্য তার হাতে ৫০ টাকা ও বিষ তুলে দিয়েছিল ।  ওই বিষ বিস্কুটের সঙ্গে মিশিয়ে সে কুকুরগুলিকে দিয়েছিল। তাতেই দুটি কুকুরের মৃত্যু হয়েছে।এই স্বীকারোক্তির পরই পুলিশ  দুইজনকেই গ্রেফতার করেছে বলে পুলিশ জানিয়েছে।

Uttam Paul

Published by:Elina Datta
First published:

Tags: Corona, Corona outbreak, Corona state lock down, Coronavirus, COVID-19