Home /News /north-bengal /
Wife killed her husband || হাড়হিম করা ঘটনা! স্ত্রীয়ের হাতে খুন স্বামী, নেপথ্যে কী?

Wife killed her husband || হাড়হিম করা ঘটনা! স্ত্রীয়ের হাতে খুন স্বামী, নেপথ্যে কী?

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

Wife killed her husband || মঙ্গলবার সকালে বাড়ি থেকে সুরেনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

  • Share this:

    স্বামীর অত্যাচারের বীতশ্রদ্ধ হয়ে রাগে-ক্ষোভে স্বামীকে গাছের ডাল ডিয়ে পিটিয়ে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে৷ ঘটনায় চাঞ্চল্য ছড়াল গয়েরকাটায়। এই নিয়ে গত ৪৫ দিনের মাথায় গয়েরকাটার একই এলাকায় দুটি খুনের ঘটনা ঘটল। মৃতের নাম সুরেন বাড়া (৪৫)। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বানারহাট থানা ও বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ। স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী দুর্গি বাড়াকে গ্রেফতার করেছে বানারহাট থানার পুলিশ।

    আরও পড়ুন: আরও ৩ জেলায় ঢুকল বর্ষা! কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কবে? বিরাট খুশির খবর শোনাল হাওয়া অফিস

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়িতে পারিবারিক গণ্ডগোল লেগেই থাকত। স্ত্রীর ওপর নির্মম অত্যাচার তো চালাতেনই, পাশাপাশি বাড়িতে ভাঙচুর চালাতেন৷ ২ বছর আগে শারীরিক ও মানসিক অত্যাচার চালানোর অভিযোগে বানারহাট থানায় অভিযোগ জানিয়েছিলেন দুর্গি। সেই ভিত্তিতে ২ বছর জেলেও ছিলেন সুরেন। কিছুদিন আগে জেল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরে আসে। কিন্তু ফের শুরু হয় অত্যাচার। অভিযোগ, সোমবার রাতে সেই তুমুল গণ্ডগোল বাঁধে স্বামী ও স্ত্রীর মধ্যে।

    আরও পড়ুন: ২৬ জুন পর্যন্ত বাড়ছে গরমের ছুটি! নির্দেশিকা জারি করল স্কুল শিক্ষা দফতর

    মঙ্গলবার সকালে বাড়ি থেকে সুরেনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পাশ থেকে দুটি মোটা গাছের ডাল উদ্ধার হয়েছে। যা থেকে অনুমান করা হচ্ছে যে সেই ডালের আঘাতেই মৃত্যু হয় সুরেনের। তার মাথার পেছন সহ সাড়া দেহে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। ঘরের ভিতরেও টিনের দেওয়ালগুলি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

    Rocky Chowdhury
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Murder

    পরবর্তী খবর