Toofaan Teaser: বক্সার ফারহান আখতারের 'তুফান'-এ মুগ্ধ বলিউড, ট্যুইট শাহরুখ-হৃত্বিকের

ফারহানের তুফান লুক।

এককথায় টিজার দেখে মুগ্ধ বলিউড। ফারহানের সঙ্গে 'ডন'-এর সহ-অভিনেতা শাহরুখ খান নিজেই 'তুফান'-এর টিজার শেয়ার করে ব্যাপক প্রশংসা করেছেন। ফারহানকে একেবারে ছকভাঙা এমন লুকে দেখে মুগ্ধ বলিউডের বাদশাও।

  • Share this:

    #মুম্বই: বলিউডের বহু-প্রতীক্ষিত ছবি 'তুফান'-এ টিজার অবশেষে মুক্তি পেল শুক্রবার। ফারহান আখতারের এই নতুন ছবির টিজার মুক্তি পেতেই সেটি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ট্রেন্ডিংয়ে চলে এসেছে ছবি। নিজের স্বপ্নপূরণের জন্য এক বক্সারের জীবনের নানা চ্যালেঞ্জের গল্প দেখানো হয়েছে এই ছবিতে। ফারহান আখতারের প্রেমিকার চরিত্রে এই ছবিতে দেখা যাবে ম্রুণাল ঠাকুরে। কোচের চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল। ফারহানের স্বপ্নপূরণের পথপ্রদর্শক হবেন পরেশ।

    স্বাভাবিক টিজারের চেয়ে খানিকটা বড় সময় ধরে 'তুফান'-এর টিজার মুক্তি পেয়েছে। টিজার মুক্তি পেতেই বলিউডের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন ফারহানকে। এককথায় টিজার দেখে মুগ্ধ বলিউড। ফারহানের সঙ্গে 'ডন'-এর সহ-অভিনেতা শাহরুখ খান নিজেই 'তুফান'-এর টিজার শেয়ার করে ব্যাপক প্রশংসা করেছেন। ফারহানকে একেবারে ছকভাঙা এমন লুকে দেখে মুগ্ধ বলিউডের বাদশাও।

    ফারহানের সহ-অভিনেতা 'জিন্দেগি না মিলেগি দোবারা'য় ছিলেন হৃত্বিক রোশন। তিনিও ফারহানের নতুন ছবির টিজার দেখে মুগ্ধ। তিনি নাকি এই ছবির মুক্তি পাওয়ার পরই প্রথম দিন প্রথম শো দেখবেন বলেই জানিয়েছেন তিনি। একেবারে বাকরুদ্ধ হয়ে গিয়েছেন হৃত্বিক রোশন। ফারহানকে শুভেচ্ছা জানিয়েছেন পরিণীতি চোপড়া, রীতেশ দেশমুখরাও।

    পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার ছবি 'তুফান'। এর আগে ফারহান আখতারের সঙ্গে 'ভাগ মিলখা ভাগ' ছবি করেছিলেন তিনি। ২০১৩ সালে মিলখা সিংয়ের জীবন নিয়ে তৈরি ওই ছবি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকের কাছে। ছবিটি প্রযোজনা করেছিলেন রীতেশ সিধওয়ানি, রাকেশ ওমপ্রকাশ মেহরা ও ফারহান আখতার নিজেও। 'তুফান' মুক্তি পাওয়ার কথা অ্যামাজন প্রাইমে, আগামী ২১ মে।

    Published by:Raima Chakraborty
    First published: