Home /News /north-bengal /

West Bengal Viral News|| উদ্বোধনের আগেই উধাও মালদহ সেলফি জোনের আলো! চুরির ছবি তুমুল ভাইরাল...

West Bengal Viral News|| উদ্বোধনের আগেই উধাও মালদহ সেলফি জোনের আলো! চুরির ছবি তুমুল ভাইরাল...

মালদহ সেলফি জোন।

মালদহ সেলফি জোন।

Lights installed in malda selfie zone theft by miscreants viral: মালদহ পুরসভার 'সেলফি জোন' থেকে উধাও অত্যাধুনিক লাইট। চুরির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল চুরির ছবি।

  • Share this:

#মালদহ: এখনও উদ্বোধন হয়নি সৌন্দর্যায়ন প্রকল্পের। তার আগেই মালদহ পুরসভার 'সেলফি জোন' থেকে উধাও অত্যাধুনিক লাইট। চুরির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল চুরির ছবি। মালদহ শহরের শুভঙ্কর বাঁধের ঘটনা। দিনকয়েক আগেই এই বাঁধে 'আই লাভ মালহ'- এই প্রতীক-সহ সেলফি জোন তৈরি করে ইংরেজবাজার পুরসভা। উদ্বোধন হওয়ার আগেই এই সেলফি জোনে ছবি তুলতে প্রতিদিনই ভিড় করছেন প্রচুর উৎসাহী মানুষ। মহানন্দা নদীর ধারে এই সেলফি জোনের ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করছেন অনেকেই। চারিদিকে নবনির্মিত তৃতীয় মহানন্দা সেতু আর পেছনে বহমান মহানন্দা। এমন একটি দৃষ্টিনন্দন জায়গা সঙ্গে সেলফি জোন যুক্ত হওয়ায় তা সাধারণের মধ্যে আকর্ষণের বাড়তি মাত্রা যোগ করেছে।

দিনে সাধারন আলোতে এমনিতেই সেলফি জোনের ছবি যথেষ্ট দৃষ্টিনন্দন। কিন্তু, সন্ধ্যার পর ওই এলাকাকে আকর্ষণীয় করে তুলতে বাড়তি আলোর ব্যবস্থা করে পুরসভা। অত্যাধুনিক এই আলোর ফলে রাতেও সেলফি জন্য ছবি তোলার হিড়িক দেখা যায় সাধারণের মধ্যে।

আরও পড়ুন: উঠছে না তেলের খরচও, কলকাতা- উত্তরবঙ্গ রুটে বহু বাস বাতিল করছে এনবিএসটিসি

আপাতত পরীক্ষামূলকভাবে চালু হলেও, দিনকয়েকের মধ্যেই এই সেলফি জোন-সহ 'বাঁধ রোড সৌন্দর্যাযন প্রকল্পে'-র উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে পুরসভার। তার আগেই এই চুরির ঘটনা প্রকাশ্যে আসায় হইচই পড়েছে। যদিও পুলিশ জানিয়েছে, সিসিটিভি ক্যামেরায় চুরির ঘটনা ধরা পড়ার পর অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। চুরি যাওয়া লাইটও উদ্ধার হয়েছে বলে দাবি পুলিশের। তবে অভিযুক্তকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এই চুরির ঘটনায় উদ্বিগ্ন ইংরেজবাজার পুরসভা। সৌন্দর্যের প্রকল্পের রক্ষণাবেক্ষণ শুধু পুরসভার একার পক্ষে সম্ভব নয়। এভাবে তৈরির পরেই যদি নতুন প্রকল্পের আলো চুরির মতো মানসিকতা তৈরি হয় তা অত্যন্ত দুঃখজনক। এক্ষেত্রে সাধারণ মানুষকে আরও সজাগ হতে হবে বলে মন্তব্য করেছেন ইংরেজবাজার পুরসভার প্রশাসনিক মন্ডলীর চেয়ারপার্সন সুমালা আগরওয়ালা। শীঘ্রই সেলফি জোনের আলো নতুন করে লাগানো হবে বলেও জানান তিনি।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published:

Tags: Malda

পরবর্তী খবর