Home /News /north-bengal /
Latest Bangla Crime News|| সাতসকালে কী এমন দেখলেন গ্রামের বধূ? বুঝতে পারছেন? তোলপাড় ধূপগুড়ি...

Latest Bangla Crime News|| সাতসকালে কী এমন দেখলেন গ্রামের বধূ? বুঝতে পারছেন? তোলপাড় ধূপগুড়ি...

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Latest Bangla Crime News: ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত বারহালিয়ায় সাত সকালে একজনের ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতের নাম মদন সরকার।

  • Share this:

    #ধূপগুড়ি: গলায় ফাঁস লাগানো, হাঁটু মুড়ে বসে থাকা অবস্থায় গাছ থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। ব্যাপক চাঞ্চল্য ধূপগুড়িতে। আত্মহত্যা নাকি খুন, ধন্ধে পুলিশ। এলাকাবাসীর সন্দেহ খুন করে তাঁকে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে গাছে।

    ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত বারহালিয়ায় সাত সকালে একজনের ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃতের নাম মদন সরকার। তিনি ফালাকাটা ব্লকের নটাহাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

    আরও পড়ুন: শ্রীনগর-লেহ হাইওয়েতে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা! ২ বাঙালি পর্যটকের মর্মান্তিক মৃত্যু! আহত বহু...

    জানা গিয়েছে, এ দিন সকালে ধূপগুড়ি ব্লকের বারহালিয়া এলাকায় জমির মাঝে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান এক মহিলা। যুবকটির পা মাটির সঙ্গে ঠেকে ছিল। মাটিতে হাঁটু মুড়ে বসে ঝুলছিলেন তিনি। এরপর মূহুর্তেই খবর ছড়িয়ে পড়ে। খবর পৌঁছে যায় ডুডুয়া নদী পার করে পাশ্ববর্তী নটাহাড়া এলাকার মৃতের বাড়িতে। মৃতের পরিবারের সদস্যরা নদী পার করে ঘটনাস্থলে আসেন। মৃতের ভাই ভানু সরকার বলেন, "কেউ মেরে ফেলে রাখতেও পারে বা আত্মহত্যাও করতে পারে। তবে বাড়িতে কোনও ঝামেলা ছিল না। গতকাল রাত ১০'টার পর বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে খুঁজে পাওয়া যায়নি।"

    তবে নদী পার করে এ পারে এসে একটি গাছে কেন সে আত্মহত্যা করল? কেন কেউ তাঁকে খুন করল? ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

    Rocky Chowdhury

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Dhupguri

    পরবর্তী খবর