corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে বড় বিপদ থেকে বাঁচল ইসলামপুর আলুয়াবাড়ি ষ্টেশন, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাঁচিল

লকডাউনে বড় বিপদ থেকে বাঁচল ইসলামপুর আলুয়াবাড়ি ষ্টেশন, হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাঁচিল
  • Share this:

#ইসলামপুর: লকডাউনের কারণে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ইসলামপুরের আলুয়াবাড়ি স্টেশন। স্টেশন দুই নম্বর প্ল্যাটফর্মের পেছনের প্রাচীর ভেঙ্গে পড়ে। স্টেশন ম্যানেজারের দাবি পাঁচিলের নীচে মাটি ইঁদুর সরিয়ে নেবার কারনে এই ঘটনা।

করোনা ভাইরাস প্রতিরোধে দেশ লকডাউন পিরিয়ড চলছে।এই লকডাউন পিরিয়ডে সমস্ত ট্রেন চলাচল বন্ধ।ট্রেন চলাচল বন্ধ থাকায় স্টেশনগুলিতে লোক সমাগম নেই। রাতে ইসলামপুর থানার আলুয়াবাড়ি ষ্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মের বাউন্ডারি ওয়াল ভেঙ্গে যায়। লোক সমাগম না থাকায় কোন হতাহতের খবর নেই। ঘটনার পর রেলকর্মীরা সেই পাঁচিলের ইঁট সরাবার কাজে হাত লাগিয়েছে। স্টেশন ম্যানেজার এস কে তিওয়ারি  জানিয়েছেন, প্রাচীরের নীচ থেকে ইঁদুর মাটি সরিয়ে নেয়।সেই জায়গায় বৃষ্টি জল ঢুকে পড়ায় পাঁচিলটি ভেঙে পড়ে গেছে। প্ল্যাটফর্ম  সংলগ্ন রাস্তা পরিষ্কার  করার কাজ চলছে।

স্থানীয় বাসিন্দা বিকাশ দাস জানিয়েছেন,১৯৮৯ সালে প্ল্যাটফর্মটি  তৈরি হয়েছিল।রেল দফতরের চূড়ান্ত গাফিলতির কারনে এই ঘটনা৷  লকডাউনের কারণে ট্রেন চলাচল বন্ধ আছে।তাই বড়সড় দুর্ঘটনা ঘটেনি।ট্রেন চালু থাকলে এই  প্ল্যাটফর্ম থেকে দূরপাল্লার বহু ট্রেন ছাড়ে। বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল ইসলামপুরের আলুয়াবাড়ি ষ্টেশন। ষ্টেশনের দুই নম্বর প্লাটফর্মের পেছনের প্রচীর ভেঙ্গে পড়ে।ষ্টেশন ম্যানেজারের দাবি প্রচীরের নীচে মাটি ইঁদুর সরিয়ে নেবার কারনে এই ঘটনা।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: July 5, 2020, 12:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर