corona virus btn
corona virus btn
Loading

রাজ্যে কংগ্রেসের অবস্থা ভাল নয়, ভার্চুয়াল মিটিংয়ে সনিয়াকে জানালেন ডালুবাবু

রাজ্যে কংগ্রেসের অবস্থা ভাল নয়, ভার্চুয়াল মিটিংয়ে সনিয়াকে জানালেন ডালুবাবু

সনিয়ার উদ্দেশ্যে ডালু‌বাবু জানান, এরাজ্যে কংগ্রেসের অবস্থা ভালো নয় । শুধুমাত্র মালদহ, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর এবং কয়েকটি জেলায় সাংগঠনিক অবস্থা ভাল।

  • Share this:

#মালদহ:এবার ভার্চুয়াল মিটিং কংগ্রেস হাইকমান্ডের। লোকসভার সাংসদদের সঙ্গে ভার্চুয়াল মিটিং করলেন সনিয়া গান্ধি ও রাহুল গান্ধি। এই ভার্চুয়াল মিটিংয়ে হাইকমান্ডের কাছে মালদহের গঙ্গাভাঙ্গন, করোনা পরিস্থিতি, সাংসদ তহবিলের সমস্যা এবং রাজ্যের আমফানের ক্ষয়ক্ষতি ও দুর্নীতি নিয়ে বক্তব্য জানান মালদা দক্ষিণের সাংসদ আবু হাসেম খান চৌধুরী।

সনিয়ার উদ্দেশ্যে ডালু‌বাবু জানান, এরাজ্যে কংগ্রেসের অবস্থা ভালো নয় । শুধুমাত্র মালদহ, মুর্শিদাবাদ, উত্তর দিনাজপুর এবং কয়েকটি জেলায় সাংগঠনিক অবস্থা ভাল। কয়েক মাস পরেই রাজ্যে বিধানসভা ভোট রয়েছে। সনিয়া গান্ধিকে এদিন মালদহে আসার জন্যও আমন্ত্রণ জানান আবু হাসেম খান চৌধুরী। করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে কোনো রাজনৈতিক কর্মসূচী না হওয়ায় দলের সাংসদদের সঙ্গে ভার্চুয়াল মিটিং এর সিদ্ধান্ত নেন সনিয়া গান্ধি। ওই মিটিং–এ দেশের বিভিন্ন সাংসদদের পাশাপাশি সাম্প্রতিক নানা পরিস্থিতি নিয়ে নিজের বক্তব্য জানান ডালুবাবু। করোনা পরিস্থিতিতে সাংসদ তহবিল বন্ধ হয়ে যাওয়ায় উন্নয়নের কাজ ব্যাহত হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও শীর্ষ নেতৃত্বকে জানান মালদহ দক্ষিণের সাংসদ।

সেবক দেবশর্মা

Published by: Uddalak Bhattacharya
First published: July 12, 2020, 4:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर