Home /News /north-bengal /
Malda News: স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, কাছ ছাড়া ছেলেও, বাড়িতে অস্ত্র নিয়ে কী করছেন এই ব্যক্তি! ভয়ে কাঁপছে মালদহ

Malda News: স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, কাছ ছাড়া ছেলেও, বাড়িতে অস্ত্র নিয়ে কী করছেন এই ব্যক্তি! ভয়ে কাঁপছে মালদহ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Malda News: স্ত্রী ও ছেলেকে ঘরে ফেরানোর দাবিতে প্রশাসনের কাছে অভিযোগ জানান বলে দাবি ওই ব্যক্তির। কিন্তু, প্রশাসনিক সাহায্য পাননি বলে অভিযোগ।

  • Share this:

    #মালদহ: বনিবনা না হওয়ায় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, কাছছাড়া ছেলেও। মানসিক অবসাদে অস্ত্রশস্ত্রসহ নিজেকে গৃহবন্দী করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা পঞ্চায়েত সদস্যের স্বামীর। পুরাতন মালদহের মুচিয়ার এই ঘটনায় হইচই এলাকাজুড়ে। বাড়িতে অভিযান চালিয়ে দেব বল্লব নামে ওই ব্যক্তিকে আটক করল পুলিশ। উদ্ধার আগ্নেয়াস্ত্র, বোমা, ধারালো অস্ত্র।

    স্ত্রী ও ছেলেকে ঘরে ফেরানোর দাবিতে প্রশাসনের কাছে অভিযোগ জানান বলে দাবি ওই ব্যক্তির। কিন্তু, প্রশাসনিক সাহায্য পাননি বলে অভিযোগ।

    আরও পড়ুন: স্পিকারের কাছে পাঠালেন ইস্তফাপত্র, হঠাৎ শোরগোল ফেলে দিলেন মুকুল রায়!

    স্ত্রী বিজেপির টিকিটে পুরাতন মালদহের মুচিয়া পঞ্চায়েতের সদস্য নির্বাচিত হন। পরে যোগ দেন তৃণমূল কংগ্রেসে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের জন্য শাসক দলের নেতাদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ ওই ব্যক্তির। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই, বিবাহবিচ্ছেদের মামলা চলছে বলে জানিয়েছেন পঞ্চায়েত সদস্য স্ত্রী।

    আরও পড়ুন: 'বিয়ের জন্য তাড়াহুড়ো করো না', বর্ধমানের সভা থেকে চমক মুখ্যমন্ত্রীর! তুমুল আক্রমণ বিজেপিকে

    স্ত্রী ও ছেলে দূরে চলে যাওয়ার পর থেকেই মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন পেশায় কৃষিজীবী ওই ব্যক্তি, দাবি স্থানীয় বাসিন্দাদের। ওই ব্যক্তি কোথা থেকে অস্ত্র পেলেন খতিয়ে দেখছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Malda News, West Bengal news

    পরবর্তী খবর