Home /News /north-bengal /

Siliguri| Political News|| সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শিলিগুড়িতে, 'গদ্দারদের দলে আর না' পোস্টারে সরগরম শহর

Siliguri| Political News|| সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শিলিগুড়িতে, 'গদ্দারদের দলে আর না' পোস্টারে সরগরম শহর

সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শিলিগুড়িতে।

সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শিলিগুড়িতে।

Poster spread all over siliguri in the name of nantu pal and his wife: ফের বিতর্কে নান্টু পাল! এ বারে সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শহরজুড়ে। দলের কেউ করেননি, দাবী জেলা সভানেত্রীর।

  • Share this:

#শিলিগুড়ি: ফের বিতর্কে নান্টু পাল! এ বারে সস্ত্রীক নান্টু পালের বিরুদ্ধে পোস্টার শহরজুড়ে। শহরের গুরুত্বপূর্ণ মোড়ে পোস্টার! 'গদ্দার নান্টু পাল ও মঞ্জুশ্রী পাল দলে আর না, আর না!' পোস্টার দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের নামে। শিলিগুড়ির হাসমিচক, হিলকার্ট রোড, মহাত্মা গান্ধী মোড়, পানিট্যাঙ্কি মোড়, বিধান রোডের একাধিক জায়গায় পোস্টার।

প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে টিকিট না পেয়ে দল ছাড়েন নান্টু পাল। যোগ দেন বিজেপিতে। তাঁর দাবি ছিল, বহিরাগত নয়, শিলিগুড়ির ভূমিপুত্রকেই প্রার্থী করতে হবে। কিন্তু দল তা মানেনি। প্রথমে নিজে নির্দল হিসেবে মনোনয়নও জমা দেন। পরবর্তীতে তা প্রত্যাহার করে নেন। ফের শিলিগুড়ি পুরভোট এগিয়ে আসতেই পুরনো দলে ফেরার সম্ভাবনা তৈরঈ হয়েছে ১১ ও ১২ নং ওয়ার্ডের প্রাক্তন দুই কাউন্সিলর নান্টু পাল ও মঞ্জুশ্রী পালের। তার জেরেই এই পোস্টার বলে মনে করছে রাজনৈতিক মহল। যা নিয়ে শহর সরগরম।

আরও পড়ুন: রক্তচক্ষু নিয়ে ফের হাজির জোড়া নিম্নচাপ! প্রবল দুর্যোগের আশঙ্কা 'এই' জেলাগুলিতে...

'আমি দলের দায়িত্বে। বিষয়টি আমার জানা নেই। তাহলে দলের কেউ করেনি। যে কেউ দলে আসার জন্যে আবেদন করতেই পারেন। তবে নান্টু পাল বা তাঁর স্ত্রী আমার কাছে কোনও আবেদন করেননি। করলে দলের শীর্ষ নেতৃত্বর কাছে পাঠাব। শীর্ষ নেতৃত্ব যা সিদ্ধান্ত জানাবে সেই মতো কাজ করবো। আর দলের নামে পোস্টার সাঁটিয়ে কেউ নিজের স্বার্থসিদ্ধি করতে চাইলে তা বরদাস্ত করা হবে না।' টেলিফোনে আমাদের এই প্রতিক্রিয়া জানিয়েছেন জেলা তৃণমূল সভানেত্রী পাপিয়া ঘোষ। কারা করেছে, তা খোঁজও নেবেন বলে আশ্বাসও দিয়েছেন তিনি।

আরও পড়ুন: ভাড়া বৃদ্ধির দাবিতে অনড় চালকেরা, পাহাড়ে দিনভর ভোগান্তি পর্যটকদের

এ দিকে এ প্রসঙ্গে নান্টু পাল বলেন, 'কেন আমি দল ছেড়েছিলাম, তা আগেও বলেছি। আবার পুরনো দলে ফিরবো কি না, তা সময় বলবে। আমি এখনও বিজেপিতেই আছি। তৃণমূলের অনেকেই ফেরানোর জন্যে ওয়েলকাম করছেন। আবার কেউ কেউ ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্যে পোস্টার ফেলছে। এটা ওদের দল বলবে। পুরভোটে আমরা দু'জনেই দাঁড়াচ্ছি। তবে কোন প্রতীকে তা সময়ই বলবে।'

Partha Sarkar

Published by:Shubhagata Dey
First published:

Tags: Siliguri

পরবর্তী খবর