corona virus btn
corona virus btn
Loading

করোনা আতঙ্ক, বেহুলা নদীর উপর কাঠের সেতু খুলে গ্রামকে বিচ্ছিন্ন করে দিলেন বাসিন্দারা

করোনা আতঙ্ক, বেহুলা নদীর উপর কাঠের সেতু খুলে গ্রামকে বিচ্ছিন্ন করে দিলেন বাসিন্দারা

এর ফলে বাইরের এলাকা থেকে লোকজন গ্রামে প্রবেশ বন্ধ হবে। আবার গ্রামেরও কেউ ইচ্ছে করলেই মোটরবাইক বা অন্যান্য কিছু নিয়ে বেরিয়ে পড়তে পারবেন না।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: করোনা আতঙ্কে মালদহে কাঠের সেতু খুলে ফেললেন গ্রামবাসীরা। গ্রামে বহিরাগত প্রবেশ ঠেকাতে খুলে ফেলা হল বেহুলা নদীর ওপর কাঠের সেতুর একাংশ। এভাবেই বিচ্ছিন্ন করা হল গ্রাম। মালদহে নতুন করে যে ছয়জন করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের মধ্যে দুইজন পুরাতন মালদহের। এরপরেই আতঙ্কে মঙ্গলবার বেলা হতেই পুরাতন মালদহে জলঙ্গার বিভিন্ন এলাকা কার্যত ফাঁকা হয়ে যায়। রাস্তা থেকে আচমকা যেন উধাও হয়ে যায় লোকজন। এরইমধ্যে গ্রামবাসীদের একাংশ বেহুলা নদীর ওপর কাঠের সেতুর পাটাতন গুলির বেশ কয়েকটি খুলে ফেলেন। জলঙ্গা এবং মৌলপুরের মধ্যে সংযোগকারি ওই সেতু দিয়ে প্রচুর যানবাহনও চলত। সেতুর একাংশ খুলে নেওয়ায় আপাতত এই সেতু দিয়ে যান চলাচল বন্ধ।

স্থানীয় মানুষজন জানিয়েছেন, তাঁরা সংক্রমণ ঠেকাতে গ্রামে কঠোর ভাবে লকডাউন পালন করতে চান। এজন্যই এমন পদক্ষেপ নেওয়া হয়েছে। এর ফলে বাইরের এলাকা থেকে লোকজন গ্রামে প্রবেশ বন্ধ হবে। আবার গ্রামেরও কেউ ইচ্ছে করলেই মোটরবাইক বা অন্যান্য কিছু নিয়ে বেরিয়ে পড়তে পারবেন না। পুরনো মালদহে নতুন করে যাঁরা আক্রান্ত হয়েছেন তাঁরা দুইজনই যুবক। ওড়িশা থেকে বাসে করে দুই দিন আগে তাঁরা মালদহে ফেরেন। আপাতত ওই বাসে আরও কারা ছিল তা চিহ্নিত করার চেষ্টা চলছে। এ দিকে গ্রামবাসীদের একাংশের ক্ষোভ, প্রশাসন গ্রামে না পাঠিয়ে ইনষ্টিটিউশনাল কোয়ারেনটাইনে রাখলে গ্রামে এমন   আতঙ্ক ছড়াত না।

Published by: Simli Raha
First published: May 12, 2020, 8:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर