উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

ইসলামপুরের ইলোয়াবাড়ি বাইপাসের কাজ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের

ইসলামপুরের ইলোয়াবাড়ি বাইপাসের কাজ আটকে বিক্ষোভ গ্রামবাসীদের

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা-২ গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজি বেগমের বিরুদ্ধে সরকারি বিভিন্ন প্রকল্পের কোটি কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ তুলে পন্ডিতপোতা এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীদের দলীয় অফিসে অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভ শুরু করেছে।

  • Share this:

#ইসলামপুর: তৃণমূল কংগ্রেস পরিচালিত পন্ডিতপোতা ২ গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগে দলীয় পার্টি অফিসে অবস্থান বিক্ষোভ করছেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। এই আন্দোলন মঙ্গলবার দ্বিতীয় দিনে পড়ল। ইসলামপুর বিধায়ক করিম চোধুরী আন্দোলনকারী নূর আলমকে পাগল আখ্যা দিয়ে প্রধানকে ক্লিন চিট দিলেন। দলীয় নেতৃত্ব অভিযুক্ত প্রধানের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ না করা পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবার হুমকি দিয়েছেন বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস কর্মীরা। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন,আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করবেন।

উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা-২ গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজি বেগমের বিরুদ্ধে সরকারি বিভিন্ন প্রকল্পের কোটি কোটি টাকা আত্মসাৎ-এর অভিযোগ তুলে পন্ডিতপোতা এলাকার তৃণমূল কংগ্রেস কর্মীদের দলীয় অফিসে অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভ শুরু করেছে। গতকাল থেকে এই আন্দোলন শুরু হয়েছে। দলীয় প্রধানের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস কর্মীরা আন্দোলনে নামায় অস্বত্বিতে পড়ে জেলা তৃণমূল কংগ্রেস। আন্দোলনের সন্ধে নাগাদ আন্দোলকারীদের সঙ্গে দেখা করে ব্লক প্রশাসনকে দিয়ে তদন্তের নির্দেশ দেন। তবে জেলা সভাপতি আন্দোলনকারীদের আশ্বস্ত করলেও তাতেও বরফ গলেনি। মঙ্গলবারও সকাল থেকেই অবস্থান বিক্ষোভ শুরু হয়েছে।

অভিযুক্ত প্রধান রাজি বেগমের বিরুদ্ধে প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করে পদ থেকে অপসারিত না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন। তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বিডিওকে তদন্তের নির্দেশ দিলেও ইসলামপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক আব্দুল করিম চৌধুরী নূর আলমের আন্দোলনকে পাত্তা দিতে রাজি নন। নূর আলমকে পাগল বলে আখ্যা দিয়েছেন বিধায়ক। করিম চোধুরী জানিয়েছেন, নূর আলমের অভিযোগ, বিডিও ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল। তিনি যেগুলো অভিযোগ করেছেন তার কোনও সারবত্তা নেই বলে বিডিও তাকে জানিয়েছেন। নূর আলমকে দূর্নীতির তথ্য তুলে দেবার জন্য বলা হলেও সেই তথ্য তিনি তুলে দিতে ব্যার্থ হয়েছেন। দূর্নীতির অভিযোগ তুলে প্রধানকে সরকারি কাজে বাধা দিচ্ছেন। নূর আলমকে বিধায়ক পাগল আখ্যা দিলেও আন্দোলন থেকে সরে আসছেন না।

Published by: Pooja Basu
First published: January 13, 2021, 8:24 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर