• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • সব্জী ব্যবসায়ীর টাকা ছিনতাই, মারধোরের ঘটনায় বিহার থেকে আরও এক যুবককে গ্রেফতার

সব্জী ব্যবসায়ীর টাকা ছিনতাই, মারধোরের ঘটনায় বিহার থেকে আরও এক যুবককে গ্রেফতার

ইসলামপুর থানার পুলিশ তদন্তে নেমে সোমবার রাতে বিহারের পুঠিয়া থেকে মহঃ আজাদ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

ইসলামপুর থানার পুলিশ তদন্তে নেমে সোমবার রাতে বিহারের পুঠিয়া থেকে মহঃ আজাদ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

ইসলামপুর থানার পুলিশ তদন্তে নেমে সোমবার রাতে বিহারের পুঠিয়া থেকে মহঃ আজাদ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

  • Share this:

#ইসলামপুর: ইসলামপুরে সব্জী ব্যবসায়ীর ছিনতাই এর ঘটনায়  আরও একজনকে গ্রেফতার করল ইসলামপুর থানা। এই ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়াল দুই।। এখনও এক দুষ্কৃতী অধরা। ইসলামপুর পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, ধৃত ব্যক্তি ঘটনার কথা স্বীকার করেছে।খুব শীঘ্রই বাকি অভিযুক্তকেও গ্রেফতার করা হবে।

গত ২৫ ডিসেম্বর ইসলামপুর থানার তিনপুল কালীমন্দিরে প্রণাম করতে এসে এক সব্জী ব্যবসায়ীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনতাই করে পালায় তিন দুষ্কৃতী। সি সি টিভি ফুটেজে দুষ্কৃতীদের ছবি ধরা পড়ে। টাকা ছিনতাই করে যাবার সময় দুষ্কৃতীরা ব্যবসায়ীকে মাটিতে ফেলে ব্যাপক মারধোর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ।আহত ব্যবসায়ীকে শিলিগুড়িতে চিকিৎসার জন্য পাঠানো হয়।

জানা গেছে, ইসলামপুর মন্ডলপাড়ার বাসিন্দা সব্জী ব্যবসায়ী শিবু মন্ডল দোকান খোলার আগে প্রতিদিন তিনপুলের কালীমন্দিরে প্রণাম করতে আসেন।২৫ ডিসেম্বরও সাত সকালে প্রণাম করতে এসেছিলেন শিবুবাবু। সেই সময় তিন দুষ্কৃতীরা মোটরবাইকে এসে তার কাছ থেকে টাকার ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। বাধা দিতে গেলে ওই ব্যবসায়ীকে দুই দুষ্কৃতী ব্যপক মারধোর করে। মাটিতে ফেলেও তাকে মারধোর করা হয়। সেই ছবি সি সি টি টিভি ফুটেজে ধরা পড়েছিল। তার মাটিতে ফেলে দেবার পর মোটরবাইকে চেপে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ। আহত শিবুবাবুকে শিলিগুড়িতে চিকিৎসার জন্য  পাঠানো হয়।

ইসলামপুর থানার পুলিশ তদন্তে নেমে সোমবার রাতে বিহারের পুঠিয়া থেকে মহঃ আজাদ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। ভারি কিছু দিয়ে তাকে মারায় সে গুরুতর আহত হন।সব্জী ব্যবসায়ীকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ  সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করে। ইসলামপুর থানা লাগোয়া বিহারের কিষানগঞ্জ জেলার পুঠিয়া থানা এলাকা থেকে মহঃ আজাদ ছাড়াও আজ মহঃ মাজাহার নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এখনও এক দুষ্কৃতীকে গ্রেফতার করতে পারেনি। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, ধৃত মাজাহার ঘটনার কথা স্বীকার করেছে।খুব শীঘ্রই বাকি একজনকেও গ্রেফতার করা হবে।  সব্জী আড়তের কর্মী মহেশ সিংহ জানান, প্রতিদিনই দোকান খোলার আগে তিনপুলের কালীমন্দিরে ঠাকুরকে প্রণাম করতে এসেছিলেন শিবু।  আচমকা একটি মোটরবাইকে তিনজন দুষ্কৃতী মুখ বেধে তার টাকার ব্যাগটি  টানাটানি করে। ব্যাগটি নিতে বাধা দেওয়ায় শিবুকে দুষ্কৃতীরা রিভালবার দিয়ে মারধোর করে ব্যাগটি ছিনিয়ে নেয়। মাটিতে ফেলে তাকে বেধরক মারধোর করে। তার অনুমান দেড় থেকে দুই লক্ষ টাকা নিয়ে দুষ্কৃতীরা চম্পট দিয়েছে। পুলিশ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করলেও খোওয়া যাওয়া টাকা উদ্ধার হয়নি। অবিলম্বে  খোওয়া যাওয়া টাকা উদ্ধারের দাবি করা হয়েছে।

Published by:Pooja Basu
First published: