Valentines Day: পুলিশ দিল গোলাপ, রইল সচেতনতার বার্তা...

Valentines Day:  পুলিশ দিল গোলাপ, রইল সচেতনতার বার্তা...

এদিকে ভ্যালেন্টাইন ডে অন্যদিকে ট্রাফিক আইন সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করা। এক ঢিলে দুই পাখি মারছে রায়গঞ্জ ট্রাফিক পুলিশ।

এদিকে ভ্যালেন্টাইন ডে অন্যদিকে ট্রাফিক আইন সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করা। এক ঢিলে দুই পাখি মারছে রায়গঞ্জ ট্রাফিক পুলিশ।

  • Share this:

#রায়গঞ্জ: ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিন, ভ্যালেন্টাইন্স ডে। এমনই এক নজিরবিহীন ভালবাসার ছবি দেখা গেল উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরে। রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ে পথ চলতি সমস্ত যানবাহন চালকদের হাতে লাল গোলাপ ফুল উপহার তুলে দিল রায়গঞ্জ ট্রাফিক পুলিশ। পুলিশ যে মানুষকে ভালোবাসে তা প্রচারের উদ্দেশ্যে আজকের ভ্যালেন্টাইন্স ডে বেছে নিয়ে এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে। সাধারণ মানুষ থেকে যানবাহন চালকদের ট্রাফিক আইন মেনে চলার আবেদন করার পাশাপাশি তাদের সচেতন করার উদ্যোগ নিয়েছে রায়গঞ্জ ট্রাফিক পুলিশ।

পুলিশ সমাজের বন্ধু৷ সাধারণ মানুষের ওপর শুধু চোখ রাঙানি নয়, তাঁরাও যে মানুষকে ভালবাসে তারই নিদর্শন হিসেবে এবং সাধারণ মানুষকে ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করার লক্ষ্যে এক অভিনব উদ্যোগ গ্রহণ করল রায়গঞ্জ ট্রাফিক পুলিশ কর্মীরা। ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনে রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ে চৌমাথায় জাতীয় সড়ক ও রাজ্য সড়কে চলাচলকারী সমস্ত যানবাহন চালকদের হাতে গোলাপ ফুল উপহার তুলে দিলেন ট্রাফিক পুলিশ আধিকারিক ও পুলিশ কর্মীরা। গাড়ি বা মোটরবাইক যাতে ধীরে চালায়, কোনও দুর্ঘটনা যাতে না ঘটে এবং সর্বোপরি ট্রাফিক আইন সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যেই এই অভিনব উদ্যোগ বলে জানিয়েছেন রায়গঞ্জ ট্রাফিক পুলিশের আধিকারিকেরা।

ভালবাসার দিনে সকালে রাস্তায় বেরিয়ে পুলিশের কাছ থেকে একটি সুন্দর গোলাপ ফুল উপহার পেয়ে খুশি রায়গঞ্জের পথচলতি সাধারণ মানুষ থেকে যান চালকেরা। রায়গঞ্জের বাসিন্দা বাসুদেব মন্ডল জানিয়েছেন, "পুলিশের সম্পর্কে সাধারণ মানুষের মনে ভয় কাজ করে।পুলিশ যে মানুষের প্রকৃত বন্ধু এটা মানুষের মন থেকে সরে গিয়েছে। আজ ভ্যালেন্টাইন ডে।  এই দিনটা অনেকেই ভুলে গিয়েছিল। রায়গঞ্জ শিলিগুড়ি মোড়ে এসে পুলিশের এই উদ্যোগে ভ্যালেন্টাইন ডে  মনে করিয়ে দিয়েছে।" এদিকে ভ্যালেন্টাইন ডে অন্যদিকে ট্রাফিক আইন সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করা।  এক ঢিলে দুই পাখি মারছে রায়গঞ্জ ট্রাফিক পুলিশ।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর