আজ মালদহে যোগী আদিত্যনাথ, লোক টানতে মরিয়া বিজেপি

আজ মালদহে যোগী আদিত্যনাথ, লোক টানতে মরিয়া বিজেপি

আজ মালদহ আসছেন যোগী আদিত্যনাথ।

উদ্দেশ্য একটাই, লাখো লোকের জমায়েত করে শাসক শিবিরকে বার্তা দেওয়া।

  • Share this:

    #মালদহ: আজ, মঙ্গলবার মালদহে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গাজলে উত্তরবঙ্গের পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগীকে দেখা যাবে। তার আগে সোমবার দিনভর এলাকাজুড়ে প্রচার চালিয়েছে বিজেপি। উদ্দেশ্য একটাই, লাখো লোকের জমায়েত করে শাসক শিবিরকে বার্তা দেওয়া।

    নীলবাড়ি দখলের মরিয়া লড়াইয়ে নেমে বিজেপি চাইছে উত্তরের ৫৪ আসনে আধিপত্য রেখে লড়াই সহজ করে নিতে। আসছেন একের পর এক কেন্দ্রীয় নেতা। অমিত শাহ দিন কয়েক আগেই কোচবিহার ঘুরে যান। কিছুদিন আগে এসেছিলেন রাজনাথ সিং-ও। মালদহে সহভোজ সেরে গিয়েছেন জে পি নাড্ডাও। তাদের পথ ধরেই এবার গাজল কলেজ ময়দানে আসছেন যোগী আদিত্যনাথ। সেখানেই সমাবেশের আয়োজন করা হয়েছে। ভিড়ই পাখির চোখ, তাই এই সমাবেশ ছাড়া অন্য কোনও পরিকল্পনাও রাখা হয়নি যোগীর জন্য।

    গাজল বিজেপির শক্ত ঘাঁটি। গত লোকসভা নির্বাচনে এই বিধানসভা এলাকায় ভালো ফলই হয়েছিল। ভালো ফল হয়েছিল গাজল লাগোয়া হবিবপুর, মালদহ আসনেও। এই কারণেই এই এলাকাগুলিতে তৎপরতা বাড়াতে চাইছে বিজেপি। এই অঞ্চলগুলিতে হিন্দু ভোটার বেশি থাকায় তা এককাট্টা করাই লক্ষ্য বিজেপির। পাশাপাশি যোগীর সভা থেকে বার্তা যাবে বালুরঘাট, মালদহ উত্তর, রায়গঞ্জের ভোটারদের কাছেও।

    মালদহে মোট বিধানসভা কেন্দ্র ১২ টি। ভোটের তারিখ নির্ধারিত হয়েছে ২৬ ও ২৯ তারিখ। তার আগে প্রচার বাড়াতে পথে নেমেছেন সায়ন্তন বসু, অর্জুন সিং, বাবুল সুপ্রিওরা। তৃণমূল-সহ বিরোধীরা বারংবার বলছে, বিজেপির রথযাত্রা লোক টানতে ব্যর্থ। এই অবস্থায় যোগীর সভায় লোক আনার বিষয়টা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে বিজেপি।

    Published by:Arka Deb
    First published: