উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

রায়গঞ্জ থানার পূর্ব কলেজপাড়া ৩৪ নম্বর জাতীয় সড়কে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে আহত তিন

রায়গঞ্জ থানার পূর্ব কলেজপাড়া ৩৪ নম্বর জাতীয় সড়কে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে আহত তিন

ঘটনার পর এলাকার মানুষ ছুটে এসে আহতদের বাইরে বের করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

  • Share this:

#রায়গঞ্জ:  অধিক রাতে ৩৪ নম্বর জাতীয় সড়কে দুটি লরির মুখোমুখি সংঘর্ষে দুটি লরির চালক এবং একজন খালাসি মোট তিনজন গুরুতরভাবে আহত হলেন। দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার পূর্ব কলেজপাড়ায়। এই ঘটনার বেশ কিছুক্ষন জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়েছিল।রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধ মুক্ত করে যান চলাচল স্বাভাবিক করে।

জানা গেছে, গতকাল অধিক রাতে শিলিগুড়ি দিক থেকে আসা একটি পণ্য   বোঝাই লরি অন্যদিকে মালদহের দিক থেকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। রায়গঞ্জ থানার পূর্ব কলেজ পাড়া ৩৪ নম্বর জাতীয় সড়কে।  সংঘর্ষে শব্দে আশেপাশের মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন।  দুটি লরির চালক এই ঘটনা আটকে যায়। স্থানীয় বেশ কিছুক্ষনের চেষ্টা করে তাদের উদ্ধার করতে পারে নি। খবর দেওয়া হয় রায়গঞ্জ দমকল বাহিনী।দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে লোহাকেটে তাদের উদ্ধার করে। দুই চালক এবং খালাসির আঘাত গুরুতর থাকায় তাদের তড়িঘড়ি রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়।এই ঘটনায় ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। বেশ কিছুক্ষন পর ঘটনাস্থলে পৌছায় রায়গঞ্জ থানার পুলিশ।পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধ মুক্ত করে যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয় বাসিন্দা অরজিৎ রায় জানিয়েছেন, ঘটনার পর এলাকার মানুষ ছুটে এসে আহতদের বাইরে বের করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।দমকল বাহিনীকে খবর দেওয়া সত্বেও তারা বেশ কিছুক্ষন পর দমকল ঘটনাস্থলে পৌছায়। দমকলবাহিনী দেরিতে আসার কারনে আহতদের দুর্ঘটনার কবল থেকে উদ্ধার করতে বেশ কিছু সময় অপেক্ষা করতে হয়। এধরনের বিপর্যয় মোকাবিলা দলকে খবর দেওয়া সত্বেও তারা কেন ঘটনাস্থলে পৌছাতে দেরি করছেন এই প্রশ্ন করেছে অরজিৎবাবু। রায়গঞ্জ থানার আই সি জানিয়েছেন, আহত তিনজনের অবস্থায় সংকটজনক।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Uttam Paul

Published by: Debalina Datta
First published: December 2, 2020, 3:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर