উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

গাড়ি হাইজ্যাক করতে গিয়ে ধৃত দুই দুস্কৃতী

গাড়ি হাইজ্যাক করতে গিয়ে ধৃত দুই দুস্কৃতী

হাসপাতালে বিছানায় বসে আহত গাড়ির চালক রিয়াজুল ইসলাম জানান, মাটিকুন্ডা সেতুর কাছে এই ঘটনাটি ঘটেছে।

  • Share this:

#ইসলামপুর: ইসলামপুর গাড়ি চালককে মারধোর করে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার মানুষ ধরে ফেলল দুই দুস্কৃতিকে।স্থানীয় বাসিন্দারা গাড়ি সহ দুস্কৃতীদের পুলিশের হাতে তুলে দিয়েছে।ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার মাটিকুন্ডা গ্রামে। চালকদের নিরাপত্তার দাবিতে গাড়ির চালকরা ইসলামপুর থানায় বিক্ষোভ দেখায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। আহত চালককে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।এই ঘটনায় ইসলামপুরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, সোমবার সন্ধার নাগাদ দুই ব্যক্তি ইসলামপুর ট্যাক্সি ষ্ট্যান্ড থেকে একটি গাড়ি ভাড়া করেন। ওই দু’জন ছাড়াও গাড়িতে আরো একজন ওঠেন। তাদের মাটিকুন্ডা নিয়ে কিছুক্ষন অপেক্ষা করার পর খানিকটা দূরে ফাকা জায়গায় এক ব্যক্তি গাড়ি থেকে নেমে যাবে জানিয়ে দেয়। গাড়ি সেখানে পৌছাতেই গাড়ির চালকের পেছনে বসে থাকা দুই দুস্কৃতি চালক রিয়াজুল ইসলামকে এলোপাথারি ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করতে থাকেন। প্রান বাঁচাতে চালক রিয়াজুল ইসলাম গাড়ি থেকে কোনক্রমে নেমে চিৎকার শুরু করে। চালক গাড়ি থেকে নেমে যাবার পরই সেই গাড়ি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করেন। রিয়াজুলের চিৎকারে এলাকার মানুষ টের পেয়ে যায়। দ্রুতগতিতে আসা গাড়িটিকে স্থানীয় আটকে দেয়। আটক করা হয় দুস্কৃতীদের।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ইসলামপুর থানার পুলিশ। স্থানীয় মানুষ আহত রিয়াজুলকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করে। গাড়ি সহ দুই দুস্কৃতিকে পুলিশের হাতে তারা তুলে দিয়েছে।ধৃতরা হলেন ইসলামপুর ষ্টেশনবস্তির বাসিন্দা মহঃ ফইজুল এবং মহঃ জয়নাল। এই খবর ইসলামপুরে ট্যাক্সি ষ্ট্যান্ডে ছড়িয়ে পড়তেই ট্যাক্সি ইউনিয়নের সদস্যরা নিরাপত্তার দাবিতে থানায় বিক্ষোভ দেখান। আহত গাড়ির চালক ইসলামপুর মহকুমা হাসপাতালেই চিকিৎসাধীন।

ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।ইসলামপুর ট্যাক্সি ইউনিয়নের সহ সম্পাদক শঙ্কর দত্ত জানান,  স্থানীয় মানুষকে সঙ্গে গাড়ি ভাড়া করেন দুস্কৃতীরা। পুলিশ দুস্কৃতীদের গ্রেফতার করতে ব্যার্থ হচ্ছেন। এর আগেও একই ঘটনা ঘটেছিল। পুলিশ দুস্কৃতীদের গ্রেফতার করতে ব্যার্থ হয়েছে। গাড়ির চালকরা দুস্কৃতীদের দেখতে থানায় এসেছিলেন। তাদের চিহ্নিত কর‍তে পারলে আগামীতে তাদের গাড়ি ভাড়া দেবেন না।

হাসপাতালে বিছানায় বসে আহত গাড়ির চালক রিয়াজুল ইসলাম  জানান, মাটিকুন্ডা সেতুর কাছে এই ঘটনাটি ঘটেছে। দুস্কৃতীরা তাকে যেভাবে আক্রমন করেছিলেন তাতে তাকে মেরে ফেলার চেষ্টা করেছিলেন। তৎক্ষানিক বুদ্ধিতে গাড়ির দরজা খুলে গাড়ি থেকে নেমে পড়েন। নেমেই চিৎকার শুরু করেন। ভয়ে দুস্কৃতিরা গাড়ি নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাবার সময় স্থানীয় একটি ক্লাবের ছেলেরা গাড়িটিকে আটক দেয়। গাড়ি সহ দুস্কৃতিদের তারা ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে।

Published by: Dolon Chattopadhyay
First published: December 29, 2020, 5:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर