একই গাছে, একই দড়িতে প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ !

একই গাছে, একই দড়িতে প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ !

মালদহে আমবাগান থেকে মিলল প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। একই গাছে, একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।

  • Share this:

Sebak DebSarma

#মালদহ: মালদহে আমবাগান থেকে মিলল প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। একই গাছে, একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। পরিবার সম্পর্ক মানতে না চাওয়াতেই কি চরম সিদ্ধান্ত, উঠছে প্রশ্ন। মালদার রতুয়ার নাজিরপুরের ঘটনায় চাঞ্চল্য ।

জানা গিয়েছে, মৃত যুগল সম্পর্কে একে অপরের আত্মীয় । মৃত বিফল মন্ডল রতুয়ার কাহালা গ্রামের বাসিন্দা। বছর ২২ এর যুবক বিফল কর্মরত ভিন রাজ্যে। রবিবার মালদহের বাড়িতে ফিরে যুবক। অন্যদিকে মৃত রাধা মন্ডল মানিকচক কলেজের প্রথম বর্ষের ছাত্রী ।

বুধবার সকালে নাজিরপুর এলাকায় প্রেমিকার বাড়ির এক কিলোমিটারের মধ্যে আমবাগানে একই গাছের ডালে দুইজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান প্রাতঃভ্রমণ কারীরা। মুহুর্তের মধ্যে এলাকায় ভিড় জমে যায়। খবর দেওয়া হয় রতুয়া থানার পুলিশ কে । পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠায়।

মৃত যুবকের পরিবারের লোকজনের দাবি, তাঁর সঙ্গে রাধার প্রেমের সম্পর্কের কথা দুই পরিবারই জানতো। কিন্তু, মেয়ের পরিবারের লোকজন একই বাড়িতে বিয়ের ব্যাপারে আপত্তি জানায়। কয়েক মাস আগে এনিয়ে পারিবারিক অশান্তিও হয়। এরপর ভিন রাজ্যে কাজে চলে যায় বিফল। রবিবার মালদহ ফিরে আসে। রাতে বাড়িতে খাওয়া-দাওয়ার পর শুয়েও পরে। কিন্তু, এরপর কখন বাড়ি থেকে প্রায় 6 কিলোমিটার দূরে নাজিরপুরে যায় তা বাড়ির কেউ টের পাননি। স্থানীয় বাসিন্দাদের অনুমান প্রেমঘটিত কারণে যুগলের আত্মহত্যা হতে পারে। পুলিশ জানিয়েছে , আত্মহত্যা কিনা নিশ্চিত হওয়ার জন্য দেহ ময়না তদন্ত করানো হবে। তবে দুপুর পর্যন্ত কেউ এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের করেননি।

First published: 02:18:55 PM Dec 25, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर