• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • Latest Bengali News: লুকোচুরি খেলছিল খুদেরা, হঠাৎ তীব্র শব্দে কেঁপে উঠল এলাকা...ভয়ানক কাণ্ড সামশেরগঞ্জে

Latest Bengali News: লুকোচুরি খেলছিল খুদেরা, হঠাৎ তীব্র শব্দে কেঁপে উঠল এলাকা...ভয়ানক কাণ্ড সামশেরগঞ্জে

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Shamsherganj: স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর দুয়েক আগে রাজ্জাক সেখ নামের এক ব্যক্তির থেকে বাড়িটি কিনেছিলেন জগতাই ১ পঞ্চায়েত প্রধান রোজিনা সামাদের স্বামী ওবায়দুর রহমান।

  • Share this:

#সামশেরগঞ্জ: গত বছর ১৭ই ফেব্রুয়ারী নিমতিতা স্টেশনে ভয়াবহ বোমা বিস্ফোরণে গুরুতর জখম হন প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। বোমা বিস্ফোরণের ঘটনায় তোলপাড় হয়ে পড়ে গোটা রাজ্য রাজনীতি। তদন্তে নামে এন আই এ। তবে বছর ঘুরতে না ঘুরতেই ফের নিমতিতা স্টেশনে থেকে মাত্র ২ কিলোমিটার দূরে ভয়াবহ বোমা বিস্ফোরণ। ঘটনাটি ঘটেছে সামশেরগঞ্জ থানার নিমতিতা গ্রাম পঞ্চায়েতের শেরপুর গ্রামে।

একটি নির্মিয়মান বাড়িতে লুকোচুরি খেলছিল এলাকার ছোট ছোট ছেলে মেয়েরা। খেলার সময় বল ভেবে হাতে বোমা নিতেই ঘটে যায় ভয়াবহ বিস্ফোরণ। বিকট আওয়াজ শুনে ছুটে আসেন আশেপাশের লোকজন। গুরুতর আহত হয় ২ কিশোর। আহত দুই কিশোর মিনহাজুল হক ও ইকবাল সেখকে তড়িঘড়ি উদ্ধার করে ভর্তি করা হয়েছে জঙ্গীপুর মহকুমা হাসপাতালে। বোমা বিস্ফোরণের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সামশেরগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী৷

আরও পড়ুন - ঘোষিত হল উত্তরপ্রদেশ-সহ পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের নির্ঘণ্ট, দেখে নিন বিস্তারিত

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বছর দুয়েক আগে রাজ্জাক সেখ নামের এক ব্যক্তির থেকে বাড়িটি কিনেছিলেন জগতাই ১ পঞ্চায়েত প্রধান রোজিনা সামাদের স্বামী ওবায়দুর রহমান। আগে ওই বাড়িতে রাজ্জাক সেখের ছেলে পিন্টু সেখ থাকতন। তবে বর্তমানে ওই নির্মীয়মান বাড়িটিতে কেউ থাকতেন না। আহত কিশোরের আত্মীয় রোজিনা বিবি বলেন, আমরা বিকট আওয়াজ শুনে দৌড়ে গিয়ে দেখি বাড়িটার চারিদিকে ধোঁয়া। চিৎকার শুনে দুই ছেলেকে রক্তাক্ত অবস্থায় বাড়ির ভিতর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন- পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে কোভিড নিয়ে কড়া কমিশন, ১৫ জানুয়ারি পর্যন্ত মিছিল, রোড শো-এ নিষেধাজ্ঞা

এলাকাবাসী শের আলি বলেন, বাড়ি থেকে বেরিয়ে দেখি চারিদিকে ধোঁয়া। আমি একটা ছেলেকে রক্তাক্ত অবস্থায় দেখেছি। ওদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে ওই বাড়িটায় কেউ থাকত না। কে বা কারা কী ভাবে বোমা রাখল বোঝা যাচ্ছে না। আমরা আতঙ্কে আছি। যদিও জঙ্গীপুর জেলা তৃণমূলের সভাপতি খলিলুর রহমান বলেন, বোমা বিস্ফোরণের ঘটনাটি জানতে পেরেছি। সমস্ত বিষয়ে খোঁজ নিচ্ছি। পুলিশ তদন্ত শুরু করেছে।

Pranab Kumar Banerjee

Published by:Uddalak B
First published: