corona virus btn
corona virus btn
Loading

সাধারণ ছাগল চরানোকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে চরম সংঘর্ষ! আহত ১০

সাধারণ ছাগল চরানোকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে চরম সংঘর্ষ! আহত ১০

দুই পাড়ার মধ্যে ছাগল চরানোকে কেন্দ্র করে ঝামেলা চলছিল৷ হঠাৎ কয়েকজন লোক পিছন থেকে এসে দা,লাঠি ও বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারতে থাকে কয়েকজনকে।

  • Share this:

#মুর্শিদাবাদে: সাধারণ ছাগল চড়ানোকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে চরম সমস্যা হল, যাতে আহত হয়েছেন ১০জন৷ মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের খুড়িপাড়া এলাকায় রঘুনাথগঞ্জ থানার ঘটনা৷ খুড়িপাড়া এলাকায় ছাগল চরানোকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে ঝামেলায় আহত হন ১০ জন।  মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের খুড়িপাড়া এলাকায় দুই পাড়ার মধ্যে ঝামেলা। স্থানীয় সূত্রের খবর ছাগল চরানোকে কেন্দ্র করে ঝামেলা শুরু হয় দুই পাড়ার মধ্যে৷ সেই ঝামেলাই চলছিল দুই পাড়ার মধ্যে। হঠাৎ কয়েকজন লোক পিছন থেকে এসে দা, লাঠি, বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারতে শুরু করেন। কোনও কিছু বুঝে ওঠার আগেই প্রায় ১০ জন মতন আহত হন। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করা গিয়েছে৷ পরবর্তীতে আহত সকলকে জঙ্গীপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়।

দুই পাড়ার মধ্যে  ছাগল চরানোকে কেন্দ্র করে ঝামেলা চলছিল৷ হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন লোক পিছন থেকে এসে অন্যদের দা,লাঠি ও বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারতে থাকেন। এই ঘটনায় সকলেই আতঙ্কিত হয়ে পড়েন৷ তাতেই প্রায় ১০ জন মতন আহত হন। পরবর্তীকালে স্থানীয় লোকজনের সহযোগিতায় সব আহতদের উদ্ধার করা হয়৷ তাদের জঙ্গীপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। গ্রামবাসীদের মধ্যে একজন সুব্রত দাস বলেন, ছাগল চরানোকে কেন্দ্র করে গ্রামের দুই পাড়ার মধ্যে লড়াই । এবং তাতেই একে অপরকে আক্রমণ করা হয়েছে যাতে ১০ জনের মত আহত হয়েছেন।

যে কঠিন সময় সকলে করোনা মোকাবিলায় সতর্ক রয়েছেন এবং বেশিরভাগ সময় গৃহবন্দি থাকার চেষ্টা করছেন নিজেদের বাঁচাতে ও অন্যকে রক্ষা করতে, সেই সময় এধরণের ঘটনা খুবই তুচ্ছ৷ এই ধরণের ঘটনা গ্রামে ঘটে থাকে মাঝেমধ্যেই৷ কিন্তু তাতে এত বাড়াবাড়ি রূপ নেবে, কেউ ভাবতেও পারেননি৷ আপাতত তদন্ত শুরু হয়েছে এবং আহতদের চিকিৎসাও শুরু হয়েছে৷ গ্রামবাসীরা অনেকেই এমন ঘটনায় অসন্তুষ্ট৷

Published by: Pooja Basu
First published: July 24, 2020, 12:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर