Home /News /north-bengal /
Murshidabad: হঠাৎ গুলির শব্দ! মুর্শিদাবাদের বিএসএফ ক্যাম্পের ঘটনায় চোখ কপালে উঠেছে সকলের

Murshidabad: হঠাৎ গুলির শব্দ! মুর্শিদাবাদের বিএসএফ ক্যাম্পের ঘটনায় চোখ কপালে উঠেছে সকলের

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Murshidabad:রবিবার সারারাত সীমান্ত এলাকায় ডিউটি করে আগ্নেয়াস্ত্র জমা দেওয়ার সময়েই এই ঘটনা ঘটে।

  • Share this:

#সাগরপাড়া: সোমবার সকালে গুলির শব্দে কেঁপে ওঠে এলাকা। গুলিতেই মৃত্যু হয়েছে দুই জওয়ানের। মৃতদের নাম শেখর (৪৪) ও অন্যজনের নাম জনসন টোপো (৪৬)। এদের মধ্যে শেখর বি এস এফ-এর হেড কন্সটেবল ছিলেন, বাড়ি তামিলনাড়ুতে। জনসন টোপোর বাড়ি ছত্তিশগড়ে। প্রাথমিকভাবে জানা গিয়েছে টোপোই নিজের বন্দুক থেকে গুলি করে শেখরকে। তারপর গুলি করে আত্মঘাতী হয়।

শেখরের কাছে কোনও আগ্নেয়াস্ত্র ছিল না। বি এস এফ সূত্রে জানা গিয়েছে টোপো বেশ কিছুদিন ধরে মানসিকভাবে বিপর্যস্ত ছিল। এর আগে ২০১৮ সালে রাজানগর বি এস এফ ক্যাম্পে পোস্টিং ছিল। সেইসময় একটি কেসে বিভাগীয় তদন্ত চলছিল তাঁর উপর। এই তদন্ত চলার জন্য সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল বলেই বি এস এফ সূত্রের খবর। রবিবার সারারাত সীমান্ত এলাকায় ডিউটি করে আগ্নেয়াস্ত্র জমা দেওয়ার সময়েই এই ঘটনা ঘটে।

আরও পড়ুন: উত্তরাখণ্ডে লড়াই হাড্ডাহাড্ডি, এক্সিট পোলে খুব কাছাকাছি কংগ্রেস ও বিজেপি

জানা যায় শেখর তার আগ্নেয়াস্ত্রটি জমা দিয়ে দিয়েছিল, টোপো জমা দিতে আসছিল। সেই সময় দুজনের মধ্যে কোনও কারণে বচসা বাধে। সেই বচসা থেকেই গুলি করেছে বলে প্রাথমিকভাবে মনে করছেন বি এস এফ-এর আধিকারিকেরা। এই ঘটনার খবর পাওয়ার পরেই বি এস এফ-এর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও সাগরপাড়া থানার পুলিশ যায়। মৃতদেহ দুটি উদ্ধার করে প্রথমে সাগরপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে ফের যোগী রাজ? পঞ্জাবে কংগ্রেসকে ছাপিয়ে যেতে পারে AAP

বি এস এফ-এর ডি আই জি দক্ষিনবঙ্গ এস এস গুলরিয়া জানান, দুজনের মধ্যে গন্ডগোলের জেরে এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। আলাদা করে বিভাগীয় তদন্ত হচ্ছে। পুলিশে এফ আই আর করা হয়েছে। দেহ দুটি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। সমগ্র ঘটনার তদন্ত চলছে। জেলা পুলিশ সুপার কে শাবেরী রাজকুমার বলেন, এফ আই আর হয়েছে পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে। ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Pranab Kumar Banerjee

Published by:Uddalak B
First published:

Tags: BSF Jawan

পরবর্তী খবর