Malda Crime: জমি নিয়ে বিবাদের জের, কালিয়াচকে কুপিয়ে খুন দুই ভাই!

প্রতীকী ছবি।

জোড়া খুন মালদহের কালিয়াচকে (Malda Crime)।

  • Share this:

    #কালিয়াচক: জোড়া খুন মালদহের কালিয়াচকে (Malda Crime)। একই পরিবারের দুই ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগ। বাড়ির সীমানা নিয়ে দুই প্রতিবেশীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। সেই বিবাদের জেরেই এই খুন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। কালিয়াচক থানার কানাইনগর গ্রামের ঘটনা। অভিযুক্ত প্রতিবেশীরা ঘটনার পর থেকে পলাতক। এলাকায় পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

    মৃতরা সুদাম ঘোষ (২৮) ও বিধান ঘোষ (৩০)। সংঘর্ষের সময় ধারালো অস্ত্র দিয়ে দুই ভাইকে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই যুবকের। জানা গিয়েছে বীরনগর ২ পঞ্চায়েতের অধীন কানাইনগর গ্রামে পাশাপাশি বসবাস সুদাম ঘোষ এবং নিখিল ঘোষের পরিবারের। দুপুরে বাড়ির সীমানায় আল দেওয়া নিয়ে দুই পরিবারের মধ্যে বচসা থেকে সংঘর্ষ বেঁধে যায়।

    অভিযোগ, সেই সময় প্রতিবেশী নিখিল ঘোষ এবং বিক্রম ঘোষ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় দুই ভাইয়ের উপর। নিখিল ও বিক্রম সম্পর্কে বাবা ও ছেলে। উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পৌঁছেছে বাড়তি পুলিশ বাহিনী। যদিও অভিযুক্তদের এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: