উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

জোড়া মোটরবাইক চুরি করেও শেষরক্ষা হল না! হাতেনাতে ধৃত দুই চোর

জোড়া মোটরবাইক চুরি করেও শেষরক্ষা হল না! হাতেনাতে ধৃত দুই চোর
উদ্ধার হওয়া দু'টি বাইক৷

মোটরবাইক দু'টি কোথা থেকে চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিল পুলিশ তা খতিয়ে দেখছে।

  • Share this:

#চাকুলিয়া: শেষ রক্ষা হল না। মোটর বাইক চুরি করে পালতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল দুই বাইক চোর। উদ্ধার হল দু' টি চোরাই বাইক।ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার জনতা হাট গ্রামে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে চাকুলিয়া থানার জনতা হাট গ্রামে পুলিশি টহলদারি চলছিল৷ সেই সময় একসঙ্গে নম্বরবিহীন দু'টি মোটরবাইক  সেখান দিয়ে যেতে দেখে  পুলিশের সন্দেহ হয়।পুলিশ বাইক দু'টির পিছু ধাওয়া করে ধরে ফেলে।

পুলিশি জেরায় অসংলগ্ন কথা বলতে শুরু করে দুই বাইক আরোহী৷ তাতে পুলিশকর্মীদের সন্দেহ আরও দৃঢ় হয়৷ চেপে ধরতেই দুই অভিযুক্ত স্বীকার করে যে তারা বাইট দু'টি চুরি করে নিয়ে পালাচ্ছিল। এই স্বীকারোক্তির পরেই পুলিশ তাদের গ্রেপ্তার করে।ধৃতরা মধ্যে একজনের নাম মহম্মদ মন্টারুল। তার বাড়ি গোয়ালপোখর গ্রামে।অন্যজনের নাম মহম্মদ শাহরুপ।তার বাড়ি করনদিঘিতে।

ধৃতদের আজ ইসলামপুর আদালতে পেশ করা হলে তাদের জামিনের আবেদন নাকচ হয়ে যায়। মোটরবাইক দু'টি কোথা থেকে চুরি করে নিয়ে যাওয়া হচ্ছিল পুলিশ তা খতিয়ে দেখছে।এই মোটরবাইক চুরি চক্রে আরা কারা জড়িত আছে তাও জানার চেষ্টা করছে পুলিশ।

Uttam Paul

Published by: Debamoy Ghosh
First published: September 30, 2020, 8:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर