উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

গরু নিয়ে বিবাদের জের, কাঠের বাটাম দিয়ে মেরে প্রতিবেশীকে খুন এই রাজ্যেই!

গরু নিয়ে বিবাদের জের, কাঠের বাটাম দিয়ে মেরে প্রতিবেশীকে খুন এই রাজ্যেই!
প্রতীকী চিত্র

ঘটনাটি রায়গঞ্জ থানার উত্তর রামপুর গ্রামে।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মঙ্গলবার।

  • Share this:

#রায়গঞ্জ: জমিতে গরু বাঁধা নিয়ে বিবাদের জেরে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে প্রবল সংঘর্ষের জেরে মৃত্যু হল এক জনের, আহত দুই জন।আহতদের রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাটি রায়গঞ্জ থানার উত্তর রামপুর গ্রামে।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মঙ্গলবার।

জানা গিয়েছে, উত্তর রামপুরে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ মহম্মদ হোসেনের সঙ্গে এশাহারের পরিবারের মধ্যে  বিবাদ চলছিল।আজ সকালে সেই জমিতে মহম্মদ হোসেন গরু বেঁধেছিল।এশাহার পরিবারের লোকেরা গরু বাঁধাতে আপত্তি করাতেই গরু সেখান থেকে সরিয়ে নিয়ে আসেন। এনিয়ে দুই পক্ষের মধ্যে বিবাদ বাধে।

এশাহারের পরিবার লোকেরা  মহম্মদ হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধাক্কা মেরে একটি গর্তে ফেলে দেয়।সেখানে তাঁকে কাঠের বাটাম দিয়ে মাথায় আঘাত করে।তাদের বাধা দিতে গিয়ে আহত হয় আরও দুইজন। গুরুতর আহত অবস্থায় মহম্মদ হোসেন-সহ আরও  দুইজনকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে এলে তাঁকে মৃত বলে ঘোষনা করে।

আহত দুইজনকে রায়গঞ্জ গভঃ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।অভিযুক্তরা পলাতক।পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছে।রায়গঞ্জ থানার পুলিশ জানিয়েছে, দুই পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।আহত দুই জন।পুলিশ তদন্ত শুরু করেছে।

Published by: Arka Deb
First published: October 7, 2020, 12:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर