Home /News /north-bengal /
West Bengal News: চায়ের দোকানে তখন ঠাসা ভিড়, হুড়হুড় করে ঢুকে পড়ল লরি! রক্তারক্তি কাণ্ড মালদহে

West Bengal News: চায়ের দোকানে তখন ঠাসা ভিড়, হুড়হুড় করে ঢুকে পড়ল লরি! রক্তারক্তি কাণ্ড মালদহে

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: লরির ধাক্কায় রক্তাক্ত দুই। ভেঙে চুরমার লাগোয়া মোটরবাইক শোরুমের একাধিক বাইক।

  • Share this:

    #মালদহ: নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি! মালদহের হরিশ্চন্দ্রপুরে রক্তাক্ত দুই, উত্তেজনা এলাকায়, ঘটনার ছবি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল লরি। লরির ধাক্কায় রক্তাক্ত দুই। ভেঙে চুরমার লাগোয়া মোটরবাইক শোরুমের একাধিক বাইক। মালদহের হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত ৮১ নং জাতীয় সড়কের ধারে ভবানীপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটনা।

    গুরুতর জখম হয়েছেন স্থানীয় এক চা দোকানদার। মতলাইন আলি, ভুটভুটি চালক তাজেল আলি, তাঁদের দু'জনকেই মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে দুর্ঘটনার পর থেকে খালাসিও পলাতক রয়েছেন।

    আরও পড়ুন: বাস নিয়ে চরম দুর্দশায় পড়বে আমজনতা? মারাত্মক ইঙ্গিত দিল মালিকদের সংগঠন

    এক প্রত্যক্ষদর্শী সাহে আলম জানান, লরিটি ৮১ নং জাতীয় সড়কের ধারে ধরম কাটার সামনে দাঁড়িয়েছিল। গাড়িতে কোনও ড্রাইভার ছিল না। গাড়ির খালাসি লরিটি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা চায়ের দোকানে ধাক্কা মারে।

    আরও পড়ুন: এখনও আপনার ডিজিটাল রেশন কার্ড হয়নি? এবার কিন্তু বড় সমস্যায় পড়তে হবে!

    মোটরবাইক শোরুমের সার্ভিস সুপার ভাইজার নৌসাদ আলি জানান, হরিশ্চন্দ্রপুরের দিক থেকে আসা চাঁচলগামী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা মারলে চা দোকানদার সহ আরো একজন রক্তাক্ত হয় এবং বাইক শোরুমের প্রায় ১৫-২০ টি নতুন বাইক ভেঙ্গে চুড়মার হয়ে যায়।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Malda, West Bengal news

    পরবর্তী খবর