মমতাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখার স্বপ্ন,চোপড়া তৃণমূল কংগ্রেসে গণ মস্তক মুন্ডন

মোদি হাটাও দেশ বাঁচাও, এবার উঠেছে এই শ্লোগান৷ এই উদ্দ্যেশেই গণ মুস্তক মুন্ডন কর্মসূচি।

মোদি হাটাও দেশ বাঁচাও, এবার উঠেছে এই শ্লোগান৷ এই উদ্দ্যেশেই গণ মুস্তক মুন্ডন কর্মসূচি।

  • Share this:

#চোপড়া: মোদি হাটাও দেশ বাচাও৷ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ২০২৪ প্রধানমন্ত্রীর হিসেবে দেখার দাবিতে চোপড়া ব্লকের তৃণমূল কংগ্রেস কর্মীরা গণ মাথা মুন্ডনের কর্মসূচি পালন করলেন। কর্মীদের আশা তাদের দাবি পূরণ হবেই। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয় বারের জন্য এরাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছেন। রাজ্যের মানুষ তাঁর  উন্নয়ন দেখে তাকে বিপুল ভোটে জয়ী করেছেন। অন্যদিকে রাজ্যে পায়ের তলার জমি শক্ত করতে আসা বিজেপিকে প্রত্যাক্ষাণ করেছেন সাধারণ মানুষ। বিজেপি সাম্প্রদায়িক একটি দল, কেন্দ্র থেকে এই দলকে দেশকে সরাতে পারেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এই দাবিতে সরব হয়েছেন তৃণমূল কর্মী সমর্থকরা৷ বিধানসভা নির্বাচনে এরাজ্যের মানুষ যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে কর্মীরা খুবই উজ্জীবিত।

আরও পড়ুন তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন মালদহের আরও এক জেলা পরিষদ সদস্যের, ক্ষমা চেয়ে দলকে চিঠি

চোপড়া ব্লকের তৃণমূল কংগ্রেস কর্মীরা আগামী  ২০২৪ সালে লোকসভা নির্বাচনের প্রস্তুতি হিসেবে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছেন। চোপড়া বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস শক্তিশালী। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী হামিদূল রহমান ৬৪ হাজার ভোটে জয়ী হয়েছেন। তাই দলীয় কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। চোপড়া ব্লকের সুজালি অঞ্চল সভাপতি  চোপড়া ব্লকের সুজালি এবং লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস কর্মীরা গণ মস্তক মুন্ডনে সামিল হয়েছেন। গত তিন দিন চোপড়া ব্লকে এই কর্মসূচী চলছে।শনিবার ১৫০/ ২০০জন তৃণমূল কংগ্রেস কর্মী এই গণ মস্তক মুন্ডন কর্মসূচীতে সামিল হয়েছেন। তৃণমূল কংগ্রেসের অঞ্চল আহ্বায়ক রসন আলী জানান, এরাজ্যের মানুষ তাঁদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। গত বিধানসভা নির্বাচনে এরাজ্যের মানুষ বিপুল ভোটে জয়ী করে তৃতীয়বারে জন্য তাঁকে মুখ্যমন্ত্রী করেছে। মোদি হাটাও দেশ বাঁচাও, এবার উঠেছে এই শ্লোগান৷ এই উদ্দ্যেশেই গণ মুস্তক মুন্ডন কর্মসূচী।

তৃণমূল কংগ্রেস কর্মী আব্দুল খালেক জানান, তৃণমূল কংগ্রেসের সুজালি অঞ্চল সভাপতি মহঃ আব্দুলের নেতৃত্বে এক অভিনব কর্মসূচিতে সামিল হয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী করার দাবিতে লক্ষ্মীপুর এবং সুজালি অঞ্চলের কর্মীরা এই মস্তক মুন্ডন কর্মসূচীতে সামিল হয়েছেন।গত তিন দিন ধরে চলছে এই কর্মসূচী। প্রায় একহাজার কর্মী এই মুস্তক মুন্ডন করেছেন ইতিমধ্যেই।

Published by:Pooja Basu
First published: