Home /News /north-bengal /
লকডাউনেও বেপরোয়া বাইকের ধাক্কায় আহত তৃণমূল মহিলা কংগ্রেসের সদস্য

লকডাউনেও বেপরোয়া বাইকের ধাক্কায় আহত তৃণমূল মহিলা কংগ্রেসের সদস্য

দুর্ঘটনা ঘিরে প্রশ্ন উঠছে যে কী ভাবে লকডাউন চলাকালীন বেপরোয়া ভাবে বাইক চালাচ্ছেন যুবকেরা ।

  • Share this:

    #ধূপগুড়ি: করোনা নিয়ে লকডাউনের জেরে সমস্যায় পরেছে দরিদ্র সীমার নীচে থাকা পরিবারগুলি । তাই মুখ্যমন্ত্রী ত্রাণ স্বরুপ চাল দেওয়ার কথা ঘোষণা করেছেন । সেই সরকারি ত্রাণ যাতে সঠিক ভাবে বিতরণ করা যায় এই নিয়ে রবিবার সন্ধায় বৈঠক করা হয় ৷ বৈঠক থেকে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় আহত হন তৃণমূল মহিলা কংগ্রেসের সদস্য তথা ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সীমা চৌধুরী ।

    মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো রেশন ডিলাররা যেন সঠিক ভাবে উন্নত মানের খাদ্য সামগ্রী বিতরণ করেন সেই নিয়ে বানরহাট থানার পুলিশকে সঙ্গে নিয়ে একটি বৈঠক করেন ধূপগুড়ি পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সীমা চৌধুরী । সেই বৈঠক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি ৷ পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন সেই সময় দ্রুত গতিতে তিনটি মোটরবাইক ফাঁকা রাস্তা দিয়ে ছুটে আসেন এবং একটি মোটর বাইক ধাক্কা মারেন সীমা চৌধুরীকে ।

    তার পায়ে ,কোমরে ,এবং হাতে আঘাত লাগে । পায়ে গুরুতর চোট পাওয়ার কারণে বর্তমানে হাটা চলা করতে পারছেন না তিনি । তবে তার দুর্ঘটনা ঘিরে প্রশ্ন উঠছে যে কী ভাবে লকডাউন চলাকালীন বেপরোয়া ভাবে বাইক চালাচ্ছেন যুবকেরা ।

    এদিকে পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ সীমা চৌধূরীর দুর্ঘটনার খবর পেয়ে তাকে দেখতে যান বিজেপি নেতা চন্দন দত্ত । তার শারীরিক অবস্থার খোজ নেন ।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Dhupguri, Lockdown, TMC, TMC Member

    পরবর্তী খবর