তৃণমূল প্রার্থী গৌতম পালের সমর্থনে রোড শো নুসরতের, বাড়িয়ে দিলেন নির্বাচনী উত্তাপ

তৃণমূল প্রার্থী গৌতম পালের সমর্থনে রোড শো নুসরতের, বাড়িয়ে দিলেন নির্বাচনী উত্তাপ

কখনও হাত নেড়ে নমস্কার করা আবার কখনও রাস্তার দু’ধারে উৎসুক জনতার উদ্দেশ্যে ফুল ছিটিয়ে দেন অভিনেত্রী।

কখনও হাত নেড়ে নমস্কার করা আবার কখনও রাস্তার দু’ধারে উৎসুক জনতার উদ্দেশ্যে ফুল ছিটিয়ে দেন অভিনেত্রী।

  • Share this:

#ডালখোলা: ভোটের আগেই প্রচারে ঝড় তুলে দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেত্রী নুসরৎ জাহান।। তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম পালের সমর্থনে ডালখোলা থেকে টুঙ্গিদিঘি পর্যন্ত রোড শোয়ে এসেই প্রচারের ঝড় তুলে গেলেন তিনি।  অভিনেত্রীকে দেখতে রাস্তার দু’ধারে অসংখ্য মানুষ ভিড় করেন।

উত্তর দিনাজপুর জেলায় আগামী ২২ এপ্রিল নির্বাচন। নির্বাচনের রাজনৈতিক উত্তাপ তেমন বাড়েনি। সেই উত্তাপকে কয়েকগুন বাড়িয়ে দিয়ে গেলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। সোমবার উত্তর দিনাজপুর জেলার করণদিঘি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম পালের সমর্থনে প্রচারে আসেন। এদিন করণদিঘি বিধানসভা কেন্দ্রের ডালখোলা থেকে রোড শো শুরু হয়। ডালখোলা শেষ করে আসেন টুঙ্গিদিঘিতে। ৩৪ নম্বর জাতীয় সড়কে এই রোড শো হওয়ায় সকাল থেকেই জাতীয় সড়কে যান চলাচলে নিয়ন্ত্রণ করা হয়। মাত্র কয়েক ঘণ্টার রোড শো করে নির্বাচনী উত্তাপকে কয়েকগুন বাড়িয়ে দিয়ে গেলেন অভিনেত্রী সাংসদ। অভিনেত্রীকে দেখতে জাতীয় সড়কের দুই ধারে অসংখ্য মানুষ ভিড় জমান। দীর্ঘক্ষন দাঁড়িয়ে থেকে অভিনেত্রীকে দেখার সুযোগ পান তাঁরা। শুধুমাত্র তাঁর জন্য এভাবে প্রচন্ড রোদে মানুষ দাঁড়িয়ে থাকায় তাঁদের স্বতস্ফুর্ত সাড়ায় অভিভূত হয়ে যান সাংসদ অভিনেত্রী নুশরাত জাহান।

হাজার হাজার দলীয় কর্মী সমর্থকরা বাইক র‍্যালিতে সাংসদের রোড শোতে অংশ নিয়েছিলেন। কখনও হাত নেড়ে নমস্কার করা আবার কখনও রাস্তার দু’ধারে উৎসুক জনতার উদ্দেশ্যে ফুল ছিটিয়ে দেন অভিনেত্রী। রোড শোতে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা খেলা হবে গানের সঙ্গে ডি জে বাচিয়ে নাচ করেন।সেই গানের রেশ ধরে নুশরাত জানান, এবারের নির্বাচনে আসল খেলা হবে। করণদিঘি বিধানসভা কেন্দ্রের সমস্ত ভোট তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম পালের পক্ষে যাবে বলে তিনি জানিয়েছেন। এদিন টুঙ্গিদিঘিতে হাট থাকলেও অভিনেত্রীর রোড শো থাকায় হাট অনেকটাই ফিকে হয়ে যায়। হাটে বিক্রবাট্টা ছেড়ে প্রায় সবাই অভিনেত্রীকেই দেখতেই ভিড় জমান। টুঙ্গিদিঘি থেকে রোড শো বিহার সীমান্তের কাছাকাছি পৌছে যান তাঁরা। সেখান থেকে আবার টুঙ্গিদিঘিতেই ফিরে আসেন।

Published by:Pooja Basu
First published: