উত্তরবঙ্গ

?>
corona virus btn
corona virus btn
Loading

নেত্রীর বক্তব্য শুনে চাঙ্গা কর্মীরা, মালদহে ঘুরে দাঁড়াবে দল, দাবি মৌসমের

নেত্রীর বক্তব্য শুনে চাঙ্গা কর্মীরা, মালদহে ঘুরে দাঁড়াবে দল, দাবি মৌসমের
নেত্রীর বার্তায় চাঙ্গা কর্মীরা৷

গত বিধানসভা ও লোকসভা নির্বাচনে মালদহে কোনও আসন পায়নি তৃণমূল কংগ্রেস।

  • Share this:

#মালদহ:গত লোকসভা নির্বাচনে মালদহের দু'টি আসনই হাতছাড়া হয়েছিল৷ কিন্তু এ দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শোনার পর নতুন করে উদ্বু্দ্ধ হয়েছেন মালদহ জেলার তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা৷একুশে জুলাইয়ের সভার শেষে কর্মীদের চাঙ্গা মনোভাব দেখে জেলা সভাপতি ও রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূরের দাবি, আগামী বছর বিধানসভা নির্বাচনে মালদহে ভাল ফল করবে শাসক দল৷

মালদহে শহিদ দিবস পালন করে জেলা তৃণমূল নেতৃত্ব। দিনভর জেলায় ছিল নানা অনুষ্ঠান। সকালে কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর উদ্যোগে মালদহ শহরের নেতাজি মোড় এলাকায় শহিদ বেদীতে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়। উপস্থিত দলীয় কর্মীদের সামনে বক্তব্য রাখেন কৃষ্ণেন্দু নারায়ণ। বেলার দিকে শহরের বেলতলা এলাকায় অনুগামীদের নিয়ে কর্মসূচি পালন করেন ইংরেজবাজারের বিধায়ক ও পুরসভার প্রশাসক নীহাররঞ্জন ঘোষ। বুথে বুথে শহিদ দিবস পালনের উদ্যোগ নেয় তৃণমূল।

মালদহ শহরের স্টেশন রোড এলাকায় জায়েন্ট স্ক্রিন ও এলইডি টিভিতে ভার্চুয়াল সভা দেখানোর ব্যবস্থা ছিল। মালদহ জেলা তৃণমূল  কংগ্রেস অফিসে দলীয় পতাকা তুলে শহিদ দিবসের সূচনা করেন রাজ্যসভার সংসদ  তথা জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনাজির নুর। শহিদ বেদীতে মাল্যদান করেন অন্যান্য নেতারা ।

জেলা তৃণমূল অফিসে জায়েন্ট স্ক্রিন ও এলইডি টিভিতে মমতার ভাষণ শুনেছেন তৃণমূলের নেতাকর্মীরা। মৌসম বেনজির নুর সহ তৃণমূলের জেলা নেতারা স্ক্রিনে চোখ রাখেন। একুশে জুলাই মমতার ভার্চুয়াল সভার শেষ পর্বে অঝোরে বৃষ্টি নামে মালদহে। বৃষ্টির মধ্যেই তৃণমূল নেত্রীর ভাষণের শেষ অংশ শুনলেন দলের নেতাকর্মীরা। ২১ জুলাইয়ের বৃষ্টিকে মালদহের জন্য  ইঙ্গিতবাহী বলেই মনে করছেন তৃণমূল নেতাকর্মীরা।

গত বিধানসভা ও লোকসভা নির্বাচনে মালদহে কোনও আসন পায়নি তৃণমূল কংগ্রেস। ২০২১-এ  মালদহের তৃণমূলের ফল কেমন হবে তা নিয়ে জোর জল্পনা রয়েছে দলের অন্দরে। এই অবস্থায় এদিনের বৃষ্টিকে 'শুভ' বলেই মনে করছেন নেতাকর্মীরা। মালদহে আগামী বিধানসভায় তৃণমূলের ফল ভাল হবে বলেও আশা প্রকাশ করেন নেতাকর্মীরা। মৌসুম নূর বলেন, তৃণমূল এবং মালদহ জেলার জন্য এই বৃষ্টি শুভ ফল দেবে। আগামী বিধানসভা নির্বাচনে  বিরোধীদের যাবতীয় অভিযোগ ধুয়ে মুছে যাবে । রাজ্যেও ফের তৃণমূল ক্ষমতা দখল করবে, সে বিষয়েও নিশ্চিত জেলা তৃণমূলের সভাপতি৷

Sebak Deb Sarma

Published by: Debamoy Ghosh
First published: July 21, 2020, 9:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर