উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

দেওয়াল লিখন নিয়ে তৃনমূল কংগ্রেস এবং বিজেপি বিবাদ,উত্তেজনা

দেওয়াল লিখন নিয়ে তৃনমূল কংগ্রেস এবং বিজেপি বিবাদ,উত্তেজনা
  • Share this:

#রায়গঞ্জ: বিজেপি দেওয়াল লিখনে তৃণমূল কংগ্রেসের বাধা, উত্তেজনা৷ ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ। রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ড দেবীনগরের ঘটনা। বিধানসভা নির্বাচনের দিনক্ষণ,  প্রার্থী তালিকা ঘোষণা না হলেও থেমে নেই কোনও রাজনৈতিক দল। ইতিমধ্যে বিজেপির পক্ষ থেকে প্রার্থী নাম না লিখে শুধুমাত্র পদ্মফুল দিয়ে রায়গঞ্জ সহ উত্তর দিনাজপুর জেলাতে দেওয়াল লিখন চলছে।

বিজেপি র পক্ষ থেকে দেওয়াল লিখনের জন্য বিধু বিনাস নামে একটি সংস্থাকে বরাত দেয়। সোমবার রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ড দেবীনগরে কাউন্সিলর অভিজিৎ সাহার দেওয়ালে সাদা করে ছেড়ে দেন। দেওয়ালে বিজেপি সাদা রঙ করলেও সাইট ফর বিজেপি না লিখেই  তিনি চলে যান। বিকাল নাগাদ সেই দেওয়ালে সাইট ফর তৃণমূল কংগ্রেস লিখে দেন। কাউন্সিলরের দাবি বিজেপি দেওয়াল লিখন করেছে এটা তার জানা ছিল না। সেই দেওয়ালে বিজেপি নিযুক্ত লেখক দেওয়াল লিখন করতে গেলে তৃনমূল কংগ্রেস কাউন্সিলর অভিজিৎ সাহা বাধা দেন। বিজেপি কর্মী নেতারা সেখানে পৌঁছালে দুই দলের কর্মিদের মধ্যে বচসা শুরু হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়।

খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অভিজিৎ সাহার দাবি তার দেওয়াল অনুমতি ছাড়াই কেউ বা কারা সাদা রঙ করে গেছেন।  তার দেওয়ালে বিভিন্ন সংস্থার প্রচার করা হয়। তারা ভেবেছিলেন বিজ্ঞাপন সংস্থা তার দেওয়ালে সাদা রঙ করে গেছেন।সেই কারণেই তারা সাইট ফর তৃণমূল কংগ্রেস লিখে দিয়েছেন।  তার স্ত্রী দেখেন সেই দেওয়ালে বিজেপি হয়ে দেওয়াল লিখন করা হচ্ছে। তখন সেই লেখককে দেওয়াল লিখনে আপত্তি জানানো হয়েছে। লেখকের ভুলের কারণে দুই দলের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। প্রিন্টারের যাতে আর্থিক সমস্যায় না পড়েন তার জন্য তাকে রঙের খরচ দেওয়া হবে।  বিজেপি নেতা অসিত ঘোষের অভিযোগ, দেওয়ালে সাদা রঙ করে দেবার পর সাইট ফর বিজেপি না লেখায় তৃণমূল কংগ্রেস সেখানে সাইট ফর টি এম সি লিখে দেয়। দেওয়াল লিখন করতে গেলে তৃণমূল কংগ্রেস প্রিন্টারকে বাধা দেন।তৃণমূল কংগ্রেস ইচ্ছাকৃতভাবে এই বিজেপির দেওয়ালে তৃণমূল কংগ্রেস দখল করেছে।

Published by: Pooja Basu
First published: January 6, 2021, 1:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर