Home /News /north-bengal /
TMC and BJP Controversy : তৃণমূলের সভায় হাজির বিজেপিকে প্রধানকে বরণ করা হল উত্তরীয় পরিয়ে, তারপর...

TMC and BJP Controversy : তৃণমূলের সভায় হাজির বিজেপিকে প্রধানকে বরণ করা হল উত্তরীয় পরিয়ে, তারপর...

TMC and BJP Controversy -

TMC and BJP Controversy -

তৃণমূলের (TMC) সংবর্ধনা অনুষ্ঠানে বিজেপির (BJP) প্রধানকে ঘিরে বিতর্ক (TMC and BJP Controversy) ।

  • Share this:

    #জলপাইগুড়ি:  তৃণমূলের (TMC)  সংবর্ধনা অনুষ্ঠানে বিজেপির (BJP) প্রধানকে ঘিরে বিতর্ক (TMC and BJP Controversy) ।রীতিমত তৃণমূলের উত্তরীয় পরিয়ে বিজেপি প্রধানকে বরণ করে নিলেন তৃণমূলের অঞ্চল সভাপতি সমীর পাল। ঘটনাটি ঘটেছে, জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাট ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের গয়েরকাটায়। তৃণমূল সূত্রে জানানো হয়েছে, বিজেপি প্রধান অনেকদিন আগেই তৃণমূল কংগ্রেসে (TMC) যোগদান করেছেন, আইনি জটিলতার (TMC and BJP Controversy) কারণবশত এতদিন প্রকাশ্যে আসেনি। এখন থেকে তিনি প্রকাশ্যেই সমস্ত কর্মী সভায় যোগ দিবেন।

    ঘটনাটি ঘটেছে, জলপাইগুড়ির (Jalpaiguri) বানারহাট ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের গয়েরকাটায়। জানা গেছে,এদিন নব গঠিত বানারহাট ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা চৌধুরী কে সংবর্ধনা দিতে একটি কর্মসূচির আয়োজন করেন সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

    আরও পড়ুন - U 19 World Cup 2022: অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে ভারত বনাম পাকিস্তান! কীভাবে সম্ভব এই টক্কর

    উপস্থিত ছিলেন, তৃণমূলের অঞ্চল সভাপতি সমীর পাল সহ শাখা সংগঠনের নেতৃত্ববৃন্দ। এছাড়াও এদিন এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জলপাইগুড়ির বিধায়ক ডক্টর পিকে বর্মা সহ সাঁকোয়াঝোরা-১ শাসক দলের পঞ্চায়েত সদস্যা রা। আর এই সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন বিজেপি (BJP)  প্রধান বিনোদ ওরাও।

    আরও দেখুন - Lalgarh Tiger: বাঘের হামলায় ক্ষতবিক্ষত ছাগলের দেহ উদ্ধার, Lalgarh-এ ফের বাঘের আতঙ্ক

    পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা দেবীর সঙ্গেই গলায় তৃণমূলের (TMC) প্রতীক সম্বলিত উত্তরীয় পরিয়ে বিজেপি প্রধানকে বরণ করে সাঁকোয়া ঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি সমির পাল। যদিও তৃণমূলে যোগদানের বিষয়টি অস্বীকার করেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান বিনোদ ওরাও। তাহলে তৃণমূলের অনুষ্ঠানে তিনি কেন এসেছেন এ বিষয়ে প্রশ্ন করা হলে পরে তিনি কোনো মন্তব্য করেননি। যদিও তৃণমূল অঞ্চল সভাপতি সমীর পাল বলেন, প্রধান অনেকদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন, কিছু কারণবশত (TMC and BJP Controversy) এতদিন প্রকাশ্যে আসেননি। এখন থেকে নিয়মিত প্রকাশ্যে তিনি সমস্ত কর্মী সভায় যোগ দেবে।

    এদিকে তৃণমূলের কর্মী সভায় প্রধানের যাওয়া প্রসঙ্গে বিজেপির ধূপগুড়ি উত্তরপূর্ব মন্ডল সভাপতি বিশ্বনাথ রায় বলেন,প্রধান বিজেপি টিকিটে নির্বাচিত হলেও বোর্ড গঠনের সময় তৃণমূলকে সমর্থন করেছেন। আমরা তাকে আর বহিস্কার করিনি। কারণ আগেই বেইমানি করে যে চলে গিয়েছে তাকে আর কি বহিষ্কার করব।আমরা আইনি ভাবে একটা লড়াই করছি। আজ যেহুতু প্রকাশ্যে তৃণমূলের সভায় যোগ দিয়েছে আমরা দ্রুত সকল নেতৃত্ব একসঙ্গে বসে আলোচনা করে প্রধানের বিরুদ্ধে কি পদক্ষেপ নেওয়া যায় তার সিদ্ধান্ত গ্রহণ করবো ।

    SEKH ROCKY CHWDHURY

    Published by:Debalina Datta
    First published:

    Tags: BJP, Jalpaiguri, TMC

    পরবর্তী খবর