তৃণমূল কংগ্রেস ও বিজেপির রাজনৈতিক কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কোচবিহারে

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 18, 2019 04:07 PM IST
তৃণমূল কংগ্রেস ও বিজেপির রাজনৈতিক কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কোচবিহারে
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 18, 2019 04:07 PM IST

#কোচবিহার: তৃণমূল কংগ্রেস ও বিজেপির রাজনৈতিক কর্মসূচি ঘিরে ধুন্ধুমার কোচবিহার ১ ব্লকের ধলুয়াবাড়ি। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের কনভয় আটকে তুমুল বিক্ষোভ বিজেপির। পুলিস তাদের সরিয়ে দেয় ৷ এরপরেই ধলুয়াবাড়ির তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর চালায় বিজেপি। বিজেপির দাবি মন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখিয়েছে সাধারণ মানুষ।

বিজেপি অভিযোগ, কেন্দ্রীয় সরকারের একাধিক প্রকল্পের নাম বদল করে দিয়েছে রাজ্য সরকার। এছাড়াও একাধিক সরকারি কাজের টাকা দুর্নীতি হয়েছে কোচবিহার ১ ব্লক বিডিও অফিসে। যার প্রতিবাদ জানিয়ে আক্রান্ত হচ্ছে বিজেপি। এর প্রতিবাদে বৃ্হস্পতিবার বিজেপি স্মারকলিপি দিতে যায় কোচবিহার ১ ব্লক বিডিও অফিসে।

এদিকে বিডিও অফিসের কাছে পানিশালা এলাকা থেকে বিজেপির বিরুদ্ধে পাল্টা মিছিল করে তৃণমূল কংগ্রেস। কোচবিহার শহর থেকে দলের সেই কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ৷ বিডিও অফিসের সামনে তার কনভয় আটকায় বিজেপি। অভিযোগ, পতাকা ও লাঠি বাঁশ হাতে গো ব্যাক স্লোগান তোলে বিজেপি কর্মীরা । কোতায়ালি থানার বিশাল পুলিশ বাহিনী এলাকায় গিয়ে অবস্থা সামাল দেয়। এরপর পানিশালার দিকে রওনা দেয় মন্ত্রীর কনভয় ।

First published: 04:05:16 PM Jul 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर