Brown Sugar: বিপুল পরিমাণ ব্রাউন সুগার-সহ পুলিশের জালে ৩, বাজেয়াপ্ত নগদ-গাড়ি!

৫০০ গ্রাম ব্রাউন সুগার (Brown Sugar)-সহ তিন জনকে গ্রেফতার করল ডালখোলা থানার পুলিশ।

৫০০ গ্রাম ব্রাউন সুগার (Brown Sugar)-সহ তিন জনকে গ্রেফতার করল ডালখোলা থানার পুলিশ।

  • Share this:

#ডালখোলা: ৫০০ গ্রাম ব্রাউন সুগার (Brown Sugar)-সহ তিন জনকে গ্রেফতার করল ডালখোলা থানার পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে একটি চার চাকার গাড়ি। নগদ ২০ হাজার টাকা এবং তিনটি মোবাইল ফোন। ধৃত তিনজনের মধ্যে দুই জনের বাড়ি ডালখোলায় অন্য জন্যের বাড়ি বিহারের পিছলা গ্রামে। ধৃতদের সাতদিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে রায়গঞ্জ আদালতে পেশ করবে ডালখোলা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের ওমরপুর থেকে একটি চার চাকা গাড়ি নিয়ে তিন যুবক বিহারের পূর্নিয়ায় দিকে যাচ্ছিল। ডালখোলা রেল গেটের কাছে ডালখোলা থানার পুলিশ গাড়িটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালালে গাড়ি থেকে উদ্ধার হয় ৫০০ গ্রাম ব্রাউন সুগার। যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ টাকা। মাদক পাচারের অভিযোগে ডালখোলার বাসিন্দা কাইদে আজম এবং নাদিম সারোয়ারকে গ্রেফতার করা হয়। এছাড়াও বিহার কিষানগঞ্জ থানার পিছলা গ্রামের বাসিন্দা ফাইজুল আনসারিকে গ্রেফতার করা হয়।

ধৃতদের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা, তিনটি মোবাইল ফোন এবং চার চাকার গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের আগামী কাল সাতদিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে রায়গঞ্জ আদালতে পেশ করবে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ। ডালখোলা থানার পুলিশ জানিয়েছে, ব্রাউন সুগার গুলো কার কাছ থেকে আনা হয়েছিল এবং কার কাছে যাচ্ছিল সেই পুরো বিষয়টি খতিয়ে দেখতে অভিযুক্তদের জেরা করা হবে।

Published by:Raima Chakraborty
First published: