Home /News /north-bengal /
Jalpaiguri Hospital: কেলেঙ্কারি! হাসপাতালের খাবারে যা পাওয়া গেল, হুলুস্থুল কাণ্ড জলপাইগুড়িতে

Jalpaiguri Hospital: কেলেঙ্কারি! হাসপাতালের খাবারে যা পাওয়া গেল, হুলুস্থুল কাণ্ড জলপাইগুড়িতে

Representative Image

Representative Image

Jalpaiguri Hospital: অভিযোগ, শনিবার রাতে শিশু বিভাগে হাসপাতাল থেকে সরবরাহ করা খাবারে পাওয়া যায় কেঁচো। খাবারের মধ্যে থাকা কেঁচোটির দিকে নজর পড়ে রোগীর পরিবারের। তার আগে অনেকেই তাদের চিকিৎসাধীন শিশুদের সেই খাবারে খাইয়ে দিয়েছেন।

  • Share this:

    #জলপাইগুড়ি: খাবারে মিলল কেঁচো। আর তাকে কেন্দ্র করে হইচই কাণ্ড জলপাইগুড়ি জেলা সদর হাসপাতালের শিশু বিভাগে।

    অভিযোগ, শনিবার রাতে হাসপাতাল থেকে সরবরাহ করা খাবারে পাওয়া যায় কেঁচো। খাবারের মধ্যে থাকা কেঁচোটির দিকে নজর পড়ে রোগীর পরিবারের। তার আগে অনেকেই তাদের চিকিৎসাধীন শিশুদের সেই খাবারে খাইয়ে দিয়েছেন। খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ার আশঙ্কা প্রকাশ করেন অনেকেই। ঘটনায় হুলুস্থুল কাণ্ড বেধে যায় হাসপাতালে। হাসপাতালের বাইরে বিক্ষোভ দেখান অবিভাবকেরা।

    আরও পড়ুন: ফলাফলে খুশি নয়, খাতা পুনর্মূল্যায়ন করতে চায় মাধ্যমিকে নবম সৌরথ দে

    কিন্তু কীভাবে খাবারে মিলল এই কেঁচো? জানা গিয়েছে, এক ঠিকাদার সংস্থা হাসপাতালে খাবার সরবরাহ করে। তাদের নজরদারির অভাবেই এই ঘটনা বলে অভিযোগ। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য দফতর।

    যে কোনও হাসপাতালের প্রথম কাজ রোগীর স্বাস্থ্যের দিকে নজর দেওয়া। সেখানে অসুস্থ রোগীর খাবারে কেঁচো চলে আসার মতো ঘটনা ঘটে কীভাবে? এটা কি নজরদারির অভাব? এর দায় কার? প্রশ্ন উঠছে। ওই অভিভাবক তৎক্ষণাৎ বিষয়টি না দেখলে আরও বহুল সংখ্যক মানুষের শরীরে যেত ওই খাবার। ফলে উদ্বেগ বাড়ছে।

    Santanu Kar
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Hospital, Jalpaiguri

    পরবর্তী খবর