Home /News /north-bengal /
Siliguri News: চুরি করতে এসে জমিয়ে মদের আসর! বাড়ি ভর্তি লোকের মাঝে সব নিয়ে পালাল চোর

Siliguri News: চুরি করতে এসে জমিয়ে মদের আসর! বাড়ি ভর্তি লোকের মাঝে সব নিয়ে পালাল চোর

Siliguri News: বাড়ি ভর্তি লোক, সবার মাঝেই এমন দুঃসাহসিক চুরি! তাজ্জব পুলিশও। 

  • Share this:

#শিলিগুড়ি: ঘরের একটি শোকেসে রাখা ছিল মদের বোতল। জানালার জালি ভেঙে ঘরে ঢুকতেই প্রথম নজরে পড়ে সেখানেই! আর কি ছেড়ে রাখা যায়! এ যেন মেঘ না চাইতেই জল! আর দেরী নয়।

অপারেশনের শুরুতেই সেই মদের বোতল খুলে জমিয়ে চলে খানাপিনা! তার পর অপারেশন শুরু! এক এক করে আলমারি ভেঙে সোনার গয়না, নগদ টাকা নিয়ে দে ছুট! ঘরে তখন বেঘোরে ঘুমোচ্ছিলেন বাড়ির লোকেরা।

এক বিন্দু টের পায়নি বাড়ির কেউই! নিখুঁত অপারেশন চলে। পুরো সাফাই! এমনই চুরির ঘটনা ঘটেছে শিলিগুড়ির ৪ নং ওয়ার্ডের জ্যোতিনগরে৷ ঘুম ভাঙতেই ঘোর কাটে বাড়ির মালিকসহ অন্যদের! ততক্ষণে সব শেষ!

আরও পড়ুন- কাশ্মীরে গুলিবিদ্ধ দুই শ্রমিক মালদহের চাঁচোলের বাসিন্দা, একজনের অবস্থা আশঙ্কাজনক

গতকালই একটি ঋণের টাকা শোধ করতে ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা তুলে এনেছিলেন গৃহকর্তা সঞ্জীব লামা। সবই রাখা ছিল আলমারির লকারে। সঙ্গে ছিল সোনার গয়না সহ অন্যান্য দামী সামগ্রী। শুধু তাই নয়, ছিল গৃহকর্তার চার চাকা গাড়ির যাবতীয় নথিপত্র। কিছুই রেখে যায়নি চোরেরা।

সঞ্জীব লামাদের বাড়িতে বেড়াতে এসছিলেন আত্মীয়রা। তাঁদের লাগেজ পত্তর, বাইরে রাখা জুতো সব খোয়া গিয়েছে। সব কিছু নিয়েই পালিয়ে যায় দুষ্কৃতিরা। এমনকী মদের ফাঁকা বোতলটিও রেখে যায়নি! ওটাকেও সঙ্গে করে নয়ে পালিয়েছে।

যে জানালা ভেঙে ঢুকেছিল, সেই ভাঙা জানালা দিয়েই উধাও হয়ে যায় দুষ্কৃতিরা। তবে কতজন এসছিল, তা কেউই জানে না। বাড়ি ভর্তি লোক। তবু কেউ বিন্দুমাত্র টের পায়নি। এতেই অবাক হচ্ছে অনেকে। আজ সকালে খালপাড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন গৃহকর্তা। তারই প্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন- বাঁশ বাগানের মাথার উপর... সাপ উঠেছে ওই! বাড়ির ভেতর উদ্ধার কিং কোবরা, বাইরে অজগর!

গৃহকর্তা সঞ্জীব লামা জানান, ব্যাঙ্কের লোনের টাকা শোধ করার জন্যেই গতকাল টাকা তুলে এনেছিলাম। আজই পেমেন্ট করার কথা ছিল। এমনকী গাড়ির সব কাগজপত্রও নিয়ে পালিয়েছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত, তা অনুমান করতে পারছেন না।

Published by:Suman Majumder
First published:

Tags: Siliguri, Thief

পরবর্তী খবর