corona virus btn
corona virus btn
Loading

ওয়ার্ডের বাসিন্দারা কতখানি সুস্থ আছেন তা জানতে চলছে থার্মাল চেক আপ

ওয়ার্ডের বাসিন্দারা কতখানি সুস্থ আছেন তা জানতে চলছে থার্মাল চেক আপ

স্থানীয় চিকিৎসক দীপা সরকারকে সঙ্গে নিয়ে করোনার প্রাথমিক উপসর্গ জ্বর,সর্দি, কাশি আছে কি না তা জানতে এই ওয়ার্ডের প্রতিটি নাগরিকের থার্মাল চেক আপ শুরু করলেন।

  • Share this:

#রায়গঞ্জ: পুরোপুরি ব্যাক্তিগত উদ্যোগে ওয়ার্ডের বাসিন্দারা কতখানি সুস্থ আছেন তা জানতেই ওয়ার্ডের বাসিন্দাদের থার্মাল চেক আপ শুরু করলেন রায়গঞ্জ পৌরসভা ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অর্নব মন্ডল। চিকিৎসক দীপ সরকার এই কাজে কাউন্সিলরকে সহায়তা করছেন। রায়গঞ্জ পৌরসভা অধীনে ২০ নম্বর ওয়ার্ড। তৃনমূল কংগ্রেস কাউন্সিলর অর্নব মন্ডল এই ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।মূলত ইন্দিরা কলোনী নিয়ে এই ২০ নম্বর ওয়ার্ড।

রায়গঞ্জ গভঃ মেডিকেল কলেজ ও হাসপাতাল সংলগ্ন এলাকা ইন্দিরা কলোনী।এই এলাকার অধিকাংশ মানুষ দারিদ্র সীমার নীচে বসবাস করেন।দিন আনা দিন খাওয়া মানুষদের শরীরে মারণ করোনা ভাইরাসের জীবানু বাসা বাধছে কি না তা জানতে তৎপর হলেন ওয়ার্ড কাউন্সিলর অর্নব মন্ডল।স্থানীয় চিকিৎসক দীপা সরকারকে সঙ্গে নিয়ে করোনার প্রাথমিক উপসর্গ জ্বর,সর্দি, কাশি আছে কি না তা জানতে এই ওয়ার্ডের প্রতিটি নাগরিকের থার্মাল চেক আপ শুরু করলেন।

স্বস্তির খবর কারোর শরীরেই করোনার প্রাথমিক উপসর্গ ধরা পড়েনি বলে জানিয়েছেন চিকিৎসক দীপ সরকার। ডাঃ সরকার জানিয়েছেন,সরকারকে সহযোগিতা করতেই তারা এই কাজ করছেন।যদি কোনও নাগরিকের এই উপসর্গগুলি পাওয়া যেত তৎক্ষনাত বিষয়টি স্বাস্থ্যদফতরকে জানাতেন।কাউন্সিলর অর্নব মন্ডল জানিয়েছেন,থার্মাল চেক আপের সংগে তারা মাস্ক পড়া,ভাল করে হাত ধোয়া,লকডাউন পিরিয়ডে বাসিন্দারা ঘর থেকে বের না হন সেই বিষয়গুলি এলাকার বাসিন্দাদের সচেতন করা হয়েছে।

Published by: Dolon Chattopadhyay
First published: April 21, 2020, 9:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर