Home /News /north-bengal /
Siliguri News: চুরি করতে এসে বাড়িতে রাখা মদ খেয়ে ফেলল চোরের দল! তারপর...শিলিগুড়িতে এ কী কাণ্ড!

Siliguri News: চুরি করতে এসে বাড়িতে রাখা মদ খেয়ে ফেলল চোরের দল! তারপর...শিলিগুড়িতে এ কী কাণ্ড!

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Siliguri News: ঘুম ভাঙতেই ঘোর কাটে বাড়ির মালিকের! গতকালই ঋণের টাকা শোধ করতে ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা তুলে এনেছিলেন সঞ্জীব লামা।

  • Share this:

    #শিলিগুড়ি: ঘরের একটি শোকেসে ছিল মদের বোতল। জানালা ভেঙে ঘরে ঢুকতেই প্রথম নজরে পড়ে সেখানে (Siliguri News)। সেই মদের বোতল খুলে জমিয়ে চলে খানাপিনা! তারপর এক এক করে আলমারি ভেঙে সোনার গয়না, নগদ টাকা নিয়ে ছুট! ঘরে তখন ঘুমিয়েছিলেন বাড়ির লোকেরা। এমনই চাঞ্চল্যকর চুরির ঘটনা ঘটেছে শিলিগুড়ির ৪ নং ওয়ার্ডের জ্যোতি নগরে৷

    ঘুম ভাঙতেই ঘোর কাটে বাড়ির মালিকের! গতকালই ঋণের টাকা শোধ করতে ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা তুলে এনেছিলেন সঞ্জীব লামা। সবই রাখা ছিল আলমারির লকারে। শুধু তাই নয়, সঙ্গে চার চাকা গাড়ির যাবতীয় নথি নিয়েও পালিয়ে যায় দুষ্কৃতীরা। ভাঙা জানালা দিয়েই উধাও হয় দুষ্কৃতীরা। তবে কতজন এসছিল, তা কেউই জানে না। খালপাড়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    আরও পড়ুন: গম ক্ষেতে দেহ পুড়ে কঙ্কাল, এ কী হাড়হিম দৃশ্য বাংলায়! গোটা এলাকায় আতঙ্ক

    অপরদিকে, একেবারে নতুন কায়দায় প্রকাশ্যে দোকান থেকে টাকা চুরির ঘটনা ঘটল। ঘটনাটি চন্দ্রকোনার ক্ষীরপাই পৌরসভার হালদারদীঘি এলাকায়।

    আরও পড়ুন: শুধু গরু পাচার কাণ্ড নয়, আরও এক মহাচাপে অনুব্রত মণ্ডল! কী ব্যবস্থা এবার?

    জানা গিয়েছে, দোকানে মাল কিনতে আসে এক ব্যক্তি। তার পরে আসেন আরও ৩ ব্যক্তি। একদিকে একজন মালের দরদাম করতে থাকে। অন্যরা পাশাপাশি দোকানে অপেক্ষা করছিলেন। ক্রেতা মাল নিয়ে দোকানদারকে কম টাকা দিয়েই দ্রুত বেরিয়ে যান। দোকানদার টাকা কম দিয়েছে বলে তার পিছু পিছু যায়। এদিকে অপেক্ষারত অন্য দলটি একেবারে অভিনব কায়দায় দোকনে ঢুকে দোকানের ড্রয়ারে রাখা সমস্ত টাকা নিয়ে চম্পট দেয়।

    দোকানের মালিক ফিরে এসে দেখেন ড্রয়ার ফাঁকা। সমস্ত ঘটনাটি পাশের মোবাইল দোকানে থাকা সিসি ক্যামেরায় ফুটে ওঠে। ক্ষীরপাই পুলিশ ফাঁড়িতে সিসিটিভি ফুটেজ সহ অভিযোগ জানিয়েছেন দোকান মালিক শুভ্রা বক্সী। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমেছে। ঘটনায় এলাকার ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছেন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Siliguri News, West Bengal news

    পরবর্তী খবর