হোম /খবর /ক্রাইম /
লকডাউনে বাড়ির তালা ভেঙে ঢুকে দুঃসাহসিক চুরির ঘটনা ! এলাকায় ছড়াল চাঞ্চল্য

লকডাউনে বাড়ির তালা ভেঙে ঢুকে দুঃসাহসিক চুরির ঘটনা ! এলাকায় ছড়াল চাঞ্চল্য

ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

  • Last Updated :
  • Share this:

#রায়গঞ্জ: লকডাউনের সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারসূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকার বাসিন্দা শিবানী সরকার তাঁর ছেলে কাছে ঘুরতে গিয়েছিল অরুনাচলপ্রদেশে। লকডাউনের ফলে শিবানীদেবী আর বাড়ি আসতে পারেননি। এই সুযোগে শিবানী সরকারের বাড়ির তালা ভেঙে ঘরে সমস্ত জিনিস লণ্ডভণ্ড করে আলমারি ভেঙে সোনার বাক্স খুলে সোনা-রুপা নিয়ে যায় দূস্কৃতীরা।

এদিন সকালে শিবানী সরকারের ভাই ভাষ্কর দাস বাড়িতে এসে দেখেন বাড়ির গ্রিন ভাঙ্গা ও ঘরের দরজা খোলা। তখন তিনি বাড়ির আশপাশের লোকজনকে ডাকেন। ভাষ্করবাবু ঘরে ঢুকে দেখেন ঘরের সমস্ত জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় পড়ে রয়েছে। আলমারিতে থাকা সোনার বাক্স ছড়িয়ে ছিটিয়ে পরে আছে। খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শিবানী সরকারের ভাই ভাষ্করবাবু জানিয়েছেন, অরুনাচলপ্রদেশে দিদির ছেলে কাজ করে। দিদি লকডাউনের আগে দিদি তার ছেলের কাছে ঘুরতে যায়। দেশ জুড়ে লকডাউনের ফলে দিদি আর বাড়িতে আসতে পারেন নি। সেই সুযোগ দুস্কৃতীরা দিদির বাড়িতে ঢুকে এই কাজ করেছে বলে অভিযোগ করেন তিনি। এই ঘটনায় রায়গঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দুস্কৃতীদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Coronavirus, Coronavirus in India