Home /News /north-bengal /

Siliguri News: ভয়াবহ দুর্ঘটনা শিলিগুড়ির জলেশ্বরী বাজারে, পুলিশের তাড়া খেয়ে উল্টে গেল ডাম্পার? উঠছে প্রশ্ন

Siliguri News: ভয়াবহ দুর্ঘটনা শিলিগুড়ির জলেশ্বরী বাজারে, পুলিশের তাড়া খেয়ে উল্টে গেল ডাম্পার? উঠছে প্রশ্ন

Accident In Siliguri Jaleswari Bazar: প্রত্যক্ষদর্শীরা বলছেন, ডাম্পারটিকে পুলিশ তাড়া করেছিল। এর পরই সেটি জলেশ্বরী বাজারে ঢুকে উল্টে যায়।

  • Share this:

#শিলিগুড়ি: শিলিগুড়ি লাগোয়া ইস্টার্ন বাইপাসের দূর্ঘটনা নিয়ে ক্ষোভ বাড়ছে স্থানীয়দের। নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারের ধাক্কায় এখোনও পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৭জন। যার মধ্যে ২ জনের অবস্থা সংকটজনক।

দুর্ঘটনাটি ঘটে জলেশ্বরী বাজারে। আর এই দুর্ঘটনা নিয়েই উঠছে প্রশ্ন। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়েই কি নিয়ন্ত্রণ হারায় ডাম্পারটি? নাকি পুলিশের ধাওয়া থেকে বাঁচতে গিয়ে দূর্ঘটনায় পড়ে ডাম্পার? এই নিয়েই দিনভর আলোচনা চলল জলেশ্বরী বাজারে।

প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ বলছেন, পুলিশ ধাওয়া করেছিল ডাম্পারটিকে। পালাতে গিয়েই নিয়ন্ত্রণ হারায় ডাম্পারটিকে। ডান দিকের ডিভাইডারে ধাক্কা মেরে সোজা ঢুকে পড়ে জলেশ্বরীর মাছ বাজারে। দোকান গুঁড়িয়ে দেয়। বোল্ডারবোঝাই ডাম্পারটি উলটে যায় এর পরই।

আরও পড়ুন- বিমানবন্দরের রানওয়ের ধারে যুবক-যুবতীর জোড়া মৃতদেহ! ঘনাচ্ছে রহস্য, খুন?

ডাম্পার এবং বোল্ডারের তলায় চাপা পড়ে যায় ব্যবসায়ী থেকে বাজারে আসা লোকেরা। ঘন্টা কয়েকের চেষ্টায় ক্রেন দিয়ে ডাম্পার সরাতেই হতাহতদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। পরে জেলা হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়।

পুলিশের তাড়া নিয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা বলেন, সব দিক খতিয়ে দেখা হচ্ছে। এই অভিযোগ এখোনও আসেনি। ডিসিপি পুরো বিষয়টি তদন্ত করছে। প্রমাণিত হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন- প্রতি বছর ৫-৬ হাজার বলি হলেও করোনার জেরে এবারে বন্ধ! জানুন বোল্লা কালীর ইতিহাস..

এদিকে এলাকায় ট্র‍্যাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা চালু, পথবাতি লাগানো এবং ডিভাইডার রঙ করানো সহ বেশ কয়েকটি দাবী নিয়ে সকাল থেকে ইস্টার্ন বাইপাস অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশি আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নিলেও ক্ষোভ কমেনি।

পুলিশ কমিশনার স্থানীয়দের দাবী মেনে নেওয়ায় কিছুটা শান্ত হয় এলাকা। দিনভর এলাকার সব দোকানপাট ছিল বন্ধ। এলাকা থমথমে। মোতায়েন করা হয়েছে পুলিশ।

শিলিগুড়ি লাগোয়া ইস্টার্ন বাইপাসের জলেশ্বরী বাজারের দূর্ঘটনায় মৃতদের পরিবারপিছু আড়াই লাখ টাকার চেক তুলে দেওয়া হল। মুখ্যমন্ত্রীর নির্দেশে দূর্ঘটনায় মারাত্মক জখমদের পরিবারের হাতে ৫০ হাজার টাকা এবং তুলনায় কম আহতদের পরিবারপিছু ২৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে আহতদের দেখতে যান উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন, অনগ্রসর কল্যানমন্ত্রী বুলুচিক বড়াইক, জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু, এসজেডিএ চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী সহ অন্যান্যরা।

Published by:Suman Majumder
First published:

Tags: Accident, Road Accident, Siliguri

পরবর্তী খবর