Home /News /north-bengal /
মালদহে সুস্থ হয়ে কোভিড হাসপাতাল থেকে ছাড়া পেলেন ১০ করোনা জয়ী

মালদহে সুস্থ হয়ে কোভিড হাসপাতাল থেকে ছাড়া পেলেন ১০ করোনা জয়ী

করোনা যুদ্ধ জয় করে গ্রামে ফেরায় খুশি এলাকার মানুষজন।

  • Share this:

#মালদহ: মালদহে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ১০ করোনা আক্রান্ত। মালদহের নারায়ণপুরে কোভিড হাসপাতাল থেকে এঁদের সুস্থ ঘোষণা করে ছাড়া হয়। এরপর প্রশাসনের উদ্যোগে প্রত্যেককে বাড়ি ফেরানোর ব্যবস্থা করা হয়। এদিন যে ১০ জন সুস্থ হয়েছেন তাঁরা প্রত্যেকেই হরিশ্চন্দ্রপুরের বাসিন্দা। করোনা যুদ্ধ জয় করে গ্রামে ফেরায় খুশি এলাকার মানুষজন। প্রশাসনের তরফ থেকেও প্রত্যেকের বাড়ি গিয়ে মিষ্টি ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয়। প্রত্যেকের সঙ্গে দেখা করে কথা বলেন হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস। ঈদের আগাম শুভেচ্ছা জানানো হয় প্রশাসনের তরফে।

হরিশ্চন্দ্রপুরের মহেন্দ্রপুর গ্রামে ৬ জন আক্রান্ত ছিলেন। প্রত্যেকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন। প্রশাসন জানিয়েছে, ধীরে ধীরে ওইসব এলাকায় কনটেইনমেন্ট জোন সরকারি নিয়ম অনুযায়ী তুলে দেওয়া হবে। বুধবার পর্যন্ত মালদা জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৫। এঁদের মধ্যে এখনোও পর্যন্ত কোভিড হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন করোনা জয়ী।

এদিকে এদিন মালদহের হরিশ্চন্দ্রপুর মহেন্দ্রপুর গ্রামে গেলে আক্রান্তদের অনেক পরিবারের তরফ থেকে জানানো হয়, এতদিন এলাকায় তাঁরা স্বাভাবিক ভাবে মেলামেশা করতে পারেননি। এমনকি দোকান-বাজারও করতে পারেননি তাঁরা। পরিবারের আক্রান্তরা সুস্থ ঘোষণা হওয়ার পর তাঁরা যাতে সহজেই সকলের সঙ্গে মেলামেশা এবং দোকান বাজার করতে পারেন তার নিশ্চয়তা দাবি করা হয় পরিবারগুলির পক্ষ থেকে। প্রশাসন থেকে আশ্বস্ত করে জানানো হয়, এলাকার আক্রান্তরা সুস্থ হয়ে বাড়ি ফেরায় এখন জীবনযাত্রা আগের মতোই স্বাভাবিক করার জন্য উদ্যোগ নেওয়া হবে।

Sebak Deb Sarma

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Corona patients, Coronavirus, COVID-19, Malda

পরবর্তী খবর