বন্ধ্যাত্ব নিয়ে সচেতনতা বাড়াতে এবার টেলিফিল্ম, শুটিংয়ে সরকারি চিকিৎসকরাই

Telefilm 'She Asche'

বন্ধ্যাত্ব নিয়ে সচেতনতা বাড়াতে টেলিফিল্ম ‘সে আসছে’। আর টেলিফিল্মে অভিনয় করছেন সরকারি চিকিৎসকরাই।

  • Share this:

    #কোচবিহার: বন্ধ্যাত্ব নিয়ে সচেতনতা বাড়াতে টেলিফিল্ম ‘সে আসছে’। আর টেলিফিল্মে অভিনয় করছেন সরকারি চিকিৎসকরাই। কোচবিহারের এম জে এন আর দিনহাটা মহকুমা হাসপাতালের কয়েকজন চিকিৎসকরাই বিভিন্ন ভূমিকায় অভিনয় করেছেন। সঙ্গে আছেন স্থানীয় শিল্পীরাও। কোচবিহার শহরের বিভিন্ন প্রান্তে চলছে শুটিং।

    তাঁরা সরকারি চিকিৎসক। রোগী দেখার রোজনামচার বাইরে জনসচেতনতামূলক প্রচারে উদ্যোগী। মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন টেলিফিল্মকে। শুরুটা হয়েছিল ২০১০ সালে। দিনহাটা মহকুমা হাসপাতালের চিকিৎসক উজ্জ্বল আচার্যের উদ্যোগে কন্যাভ্রূণ হত্যা নিয়ে উপকার নামে একটি টেলিফিল্ম তৈরি হয়। তারপর থেকে ছেদ পড়েনি। এবারের বিষয় বন্ধ্যাত্ব নিয়ে সচেতনতা। ধনী দম্পতির বেহিসেবী ছেলের মোটরবাইক দুর্ঘটনায় মৃত্যু হয়। চিকিৎসক জানান, ব্যবসায়ীর স্ত্রীর পক্ষে আর মা হওয়া সম্ভব না। এরপরই সারোগেট মাদারের সাহায্যে পুত্রসন্তান পায় দম্পতি। এই চিত্রনাট্যেই চলছে শুটিং। স্বামীর চরিত্রে অভিনয় করেছেন দিনহাটা মহকুমা হাসপাতালের চিকিৎসক উজ্জ্বল আচার্য।

    vlcsnap-2018-01-21-10h14m53s70

    টেলিফিল্মে অভিনয় করেছেন দিনহাটা মহকুমা হাসপাতালের অন্য চিকিৎসক-সহ স্থানীয় শিল্পীরাও। টেলিফিল্মের নাম ‘সে আসছে’। কোচবিহার শহরের বিভিন্ন প্রান্তে চলছে শুটিং। টেলিফিল্ম ঘিরে শহরের মানুষেরও উৎসাহ তুঙ্গে।

    First published: